সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চুনারুঘাটে মা বাবাকে হারিয়ে অসহায় দুই শিশু

বাবা-মা কে হারিয়ে কাঁদছে দুই ভাই রায়হান(১০) ও ফরহাদ(৫)। তাদেরকে সান্ত্বনা দেওয়ার কেউ নেই। বাবা-মায়ের লা’শ নিয়ে কবরস্থানে যেতে হবে তাদেরকে। চিরতরে একা হয়ে গেল দুই ভাই। তাদের ভবিষৎ নিয়েও দুশ্চিন্তায় দাদা-দাদি।

গত শুক্রবার দুপুরে চুনারুঘাটের দক্ষিণ নরপতি প্রকাশ কোনাপাড়া নিজগৃহ থেকে আব্দুর রউফ ও আলেয়ার খাতুনের ঘরের তীরের সাথে ওড়নায় পেছানো ঝুলন্ত লা’শ উ’দ্ধার করে পু’লিশ। শনিবার ময়না ত’দন্ত শেষে বিকেল লা’শ দাফন করতে বাবা-মা’র লা’শ নিয়ে দক্ষিণ নরপতি পারিবারিক কবরস্থানে যাচ্ছিল দুই শি’শু। যদিও কিভাবে ঘটনাটি ঘটেছে এখনও তা জানতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

পরিবারের পক্ষ থেকে আব্দুর রউফের পিতার লিখিত অ’ভিযোগের প্রেক্ষিতে পু’লিশ শনিবার রাতে অ’পমৃ’ত্যু মা’মলা রুজু করে।

পু’লিশের ধারণা, তারা দুজনে আত্মহ’ত্যা করেছেন। পরিবারের দাবি, তাদেরকে খু’ন করে ঝুলিয়ে রাখা হয়েছে।

এদিকে বড় ছে’লে আব্দুর রউফ ও পুত্রবধূ আলেয়াকে হারিয়ে দিশেহারা মা মনোয়ারা বেগম। মা বাবার মৃ’ত্যুতে তাদের ভবিষ্যৎ অনিশ্চয়তা দেখা দিয়েছে। কোনভাবেই থামানো যাচ্ছে না তাদের কা’ন্না। বর্তমানে শি’শু দুটি তাদের দাদা দাদির কাছে রয়েছে। অর্থিক অবস্থা খা’রাপ হওয়ার কারণে তাদের ভরণপোষণ নিয়ে দুশ্চিন্তায় তারা।

শি’শুদের দাদা আবুল হোসেনের বয়স প্রায় ৫৬ এবং দাদি মনোয়ারা বেগমের বয়স ৫০ বছর। বার্ধক্যজনিত কারণে দুজনেই বাড়ির বাহিরে কোন কাজ করতে পারেন না। শি’শুদের বাবা আব্দুর রউফ রিকশা চালিয়ে সংসার চালাতেন। তবে শি’শুদের মা সৌদিআরব থাকলেও তিনি বাড়িতে কোন টাকা পয়সা দিতেন না।

তাদের দাদি মনোয়ারা বেগম বলেন, রায়হান তৃতীয় শ্রেণিতে পড়ে। এখন তার লেখাপড়া করানো দূরের কথা তিনবেলা খেতে দেওয়া আমাদের পক্ষে কঠিন। বয়সের কারণে আমি এবং তাদের দাদাও কোন কাজ করতে পারেন না। এখন তাদেরকে কিভাবে বুঝিয়ে রাখব, কে দেখাশোনা করবে তাও জানি না।

শি’শুদের দাদা আবুল হোসেন বলেন, চারপাশে এখন শুধু অন্ধকার। একদিকে ছে’লে ও ছে’লের বউয়ের চলে যাওয়া, অন্যদিকে নাতি-নাতনির ভবিষ্যৎ। কি করব কিছু বুঝতে পারছি না।

চুনারুঘাট থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোঃ আলী আশরাফ বলেন, এখনও এ ঘটনার কোন র’হস্য উদঘাটন হয়নি ত’দন্ত চলছে। ময়নাত’দন্তের রিপোর্ট পেলে মৃ’ত্যুর কারণ জানা যাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    4
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: