সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পার্কে ঘুমানো নিক এখন মিলিওনিয়ার

একসময় পার্কের বেঞ্চে ঘুমানো নিক মোকুতা এখন কোটিপতি। ২১ বছর বয়সে মাত্র ৫০০ ডলার নিয়ে রোমানিয়া থেকে যু’ক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন তিনি। এই অর্থ দিয়ে লস এঞ্জে’লসের মতো জায়গায় এপার্টমেন্ট পাওয়া ছিল অসম্ভব। তাই তাকে তখন পার্কের বেঞ্চে রাত কা’টাতে হতো। কোনোভাবে খাবার যোগাড় করতেন তিনি। এমনকি ভালভাবে ইংরেজিটাও জানতেন না তিনি। কিন্তু এখন সবকিছু বদলে গেছে। ৩৭ বছর বয়সি নিক এখনো মিলিয়ন মিলিয়ন ডলারের মালিক।

তিনি পেয়েছেন মা’র্কিন নাগরিকত্বও। নিজের পরিবারকেও নিয়ে গেছেন সেখানে।

মিররকে দেয়া এক সাক্ষাৎকারে নিক বলেন, যু’ক্তরাষ্ট্রে নেমে প্রথম ক্যাবেই আমা’র ভাড়া লেগেছিল ১০০ ডলার। আমি মাত্র ৪০০ ডলার নিয়ে ঘুরে বেড়াচ্ছিলাম। আমি জীবনের এই অংশের কথা কখনো ভুলবোনা। আমি রাস্তায় থাকতাম এবং পার্কের বেঞ্চে ঘুমাতাম। মাত্র এক ডলারের বার্গার খেয়ে বেঁচে ছিলাম আমি। সেখান থেকেই আমি ছোট কোনো চাকরি খুজছিলাম। ২০১৩ সালে নিক ই-বে থেকে আম’দানি করা ইলেক্ট্রনিক পণ্য বিক্রির ব্যবসা শুরু করেন। এতে তিনি প্রতি মাসে ৩ থেকে ৪ হাজার ডলার আয় করতেন। এরপর থেকে তিনি পুরোদমে অনলাইনে ব্যবসা শুরু করেন। নিক বলেন, আমি সবসময়ই বিশ্বা’স করতাম অনলাইনই আমাদের ভবিষ্যত। তাই আমি সবসময় এর অংশ হতে চেয়েছি।

বর্তমানে নিকের একাধিক অনলাইন দোকান রয়েছে। আমাজন ও ওয়ালমা’র্টের মতো প্রতিষ্ঠানের সঙ্গে তিনি কাজ করেন। যু’ক্তরাষ্ট্রজুড়ে তার এখন ১০০টিরও বেশি ফ্ল্যাট আছে। রোমানিয়াতেও সম্পদ বৃদ্ধি করেছেন তিনি। আছে ৪টি দামি গাড়ি। বাবা ও ভাইকেও ফ্ল্যাট কিনে দিয়েছেন তিনি। নিক মনে করেন, তিনি কখনো হারতে ভ’য় পেতেন না দেখেই সফল হতে পেরেছেন। কখনো হাল না ছাড়াই সফলতার চাবিকাঠি। তিনি আরও বলেন, তার দাদি তাকে যে ৫০০ ডলার দিয়েছিলেন সে জন্য আজীবন তার প্রতি কৃতজ্ঞ থাকবেন তিনি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: