সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কমলগঞ্জে ‌‘অচেনা’ প্রাণীর কামড়ে আহত ৫, এলাকাজুড়ে আতঙ্ক

গাইবান্ধার পরে এবার মৌলভীবাজারের কমলগঞ্জে ‘অচেনা’ প্রা’ণীর কা’মড়ে অন্তত পাঁচজন আ’হত হয়েছেন। এই প্রা’ণীর ভ’য়ে এলাকাজুড়ে আতঙ্ক দেখা দিয়েছে। ঘটনাটি ঘটে উপজে’লার মুন্সীবাজার ইউনিয়নের হরিশ্ম’রন গ্রামে।

বুধবার (৩ নভেম্বর) দুপুরে ও বিকেলের দিকে এ ঘটনা ঘটে। আক্রমণের শিকার ব্যক্তিদের মধ্যে একটি পরিবারের মা-ছে’লেও রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে এলাকার দীপক মল্লিকের শি’শুপুত্র দুর্জয় মল্লিক (২) প্রা’ণীটির আক্রমণের শিকার হয়। শি’শুটির মুখণ্ডল, শরীরের বিভিন্ন অংশে র’ক্তাক্ত জ’খম হয়। এসময় তার পাশে থাকা ভাই দিব্য মল্লিককেও (৫) র’ক্তাক্ত জ’খম করে প্রা’ণীটি। শি’শুদের আর্তচি’ৎকারে তাদের মাসহ বাড়ির লোকজন এগিয়ে গেলে প্রা’ণীটি পালিয়ে যায়। গুরুতর অবস্থায় তাদের সিলেট রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

একই দিন বিকেলে প্রা’ণীটির আক্রমণের শিকার হন এলাকার বিমান রায়ের স্ত্রী’ জয়ারানী রায় (৩০) ও শি’শুপুত্র বিপ্লব রায় (১০) এবং মখলিছ মিয়ার শি’শুকন্যা ম’রিয়ম জান্নাত (৮)। তারা হাসপাতা’লে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় লোকজন জানান, প্রা’ণীটি দেখতে অনেকটা কুকুরের মতো। একা কোনো ব্যক্তিকে দেখলেই আক্রমণ করে। প্রা’ণীটির হাত থেকে বাঁচতে তারা এখন লা’ঠি হাতে দলবদ্ধভাবে চলাচল করছেন। বিশেষ করে রাতে হাটবাজার থেকে ফেরার পথে হাতে লা’ঠি রাখতে হচ্ছে।

কমলগঞ্জ উপজে’লা প্রা’ণিসম্পদ কর্মক’র্তা হেদায়েত উল্লাহ জাগো নিউজকে বলেন, সচরাচর এরকম ঘটনা শোনা যায় না। এটা পাগলা কুকুর বা শিয়াল হতে পারে। আ’হত ব্যক্তিদের ভ্যাকসিন নেওয়া একান্ত প্রয়োজন। বিষয়টি আম’রা খতিয়ে দেখবো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: