সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চেম্বার সভাপতি শোয়েবও মামলার আসামী

পচা ও বাসি খাবার পরিবেশন, অস্বাস্থ্যকর পরিবেশ ও লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনা করায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ ভোজনবাড়ি রেষ্টুরেন্টের ১৩ জনের বি’রুদ্ধে মা’মলা দায়ের করা হয়েছে।

মা’মলায় সিলেট চেম্বার অব কমা’র্সের সভাপতি এটিএম শোয়েবকে ৬নং আসামী করা হয়েছে। সূত্র জানিয়েছে- তিনি ওই রেষ্টুরেন্টের পরিচালক। তবে এ ব্যাপারে বারবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

আজ বুধবার (৩ নভেম্বর) ওই দুইজন সহ ১৩ জনকে আসামী করে কোতেয়ালী থা’নায় মা’মলা দায়ের করেছেন রেব-৯ এর সিপিএসসি মো. সিরাজুল ইস’লাম। মা’মলার বাকী’ আসামীরা হলেন, ভোজনবাড়ী রেস্টুরেন্টের ম্যানেজার ও বিশ্বনাথের অলংকারী গ্রামে মৃ’ত সোনাফর আলীর পুত্র মােঃ তােরাব আলী (৪৪), রেস্টুরেন্টের সুপারভাইজার ও নগরীর লালাবাজারের মৃ’ত গিরিন্দ্র চন্দ্র পালের পুত্র শুভ্র চন্দ্র পাল (২৯), সৈয়দ মহদ্দিছ আলী (৩৭), মােঃ ঝুনু চৌধুরী (৫৫), মােঃ লুৎফুর রহমান চৌধুরী (৫৫), মােঃ লিলু মিয়া (৬০), মােঃ কবির আহম’দ (৪৫), মােঃ সুজে’ল আহম’দ (৩৮), শিপন দেব (৪৫), নিলেন্দু দেব (এডভােকেট), ইফতেখারুল আলম রুম্মান (৩০) ও শাহ্ কয়েছ চৌধুরী (৬০)।

এর আগে মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে ঢাকা থেকে আগত রেব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলা’শ কুমা’র বসুর নেতৃত্বে এ অ’ভিযান পরিচালনা করা হয়। অ’ভিযান শেষে তিনি জানান, অস্বাস্থ্যকর খাবার পরিবেশন ও ২০১৯ সালের জানুয়ারি মাস থেকে তাদের ট্রেড লাইসেন্স নবায়ন নেই, খাবার পরিবেশনেরও বৈধ কাগজপত্র নেই। এর কারনে রেষ্টুরেন্ট সিলগালা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: