সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে রেস্টুরেন্ট বন্ধ থাকার ঘোষনা প্রত্যাহার

সিলেটে কাল থেকে রেস্টুরেন্ট বন্ধ থাকা ঘোষনার কয়েক ঘন্টার মধ্যে অনির্দিষ্ট’কালের ধ’র্মঘট প্রত্যাহার করে নিয়েছে রেস্টুরেন্ট মালিকদের সংঘটন। প্রশাসন ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দের হস্তক্ষেপে তারা আ’ন্দোলন থেকে সরে দাঁড়িয়েছেন।

ধ’র্মঘটসহ সবধরণের আ’ন্দোলন কর্মসূচি প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ক্যাটারার্স ওনার্স এসোসিয়েশনের সভাপতি শান্ত দেব। তিনি জানান, প্রশাসন ও আওয়ামী লীগ নেতারা আশ্বস্থ করেছেন রেস্টুরেন্ট মালিকদের কোনভাবেই আর হয়’রানি করা হবে না। যেসব দাবিতে ধ’র্মঘটের ডাক দেয়া হয়েছিল, সেগুলো মেনে নেয়ারও আশ্বা’স দিয়েছেন তারা। তাই কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে। বুধবার সকাল থেকে পূর্বের ন্যায় সকল রেস্টুরেন্ট খুলবে।

রেবের ভ্রাম্যমান আ’দালতের অ’ভিযানে একটি রেস্টুরেন্ট সিলগালা ও দুটিকে বড় অংকের জ’রিমানা করার প্রতিবাদে এই ধ’র্মঘটের ডাক দিয়েছিলেন রেস্টুরেন্ট মালিকরা।

মঙ্গলবার দুপুরে নগরীর জিন্দাবাজারস্থ ভোজনবাড়ি রেস্টুরেন্টে অ’ভিযান চালায় রেবের ভ্রাম্যমান আ’দালত। অ’ভিযানকালে পচাবাসি খাবার পরিবেশন, অস্বাস্থ্যকর পরিবেশ এবং ব্যবসা পরিচালনার লাইসেন্স না থাকার দায়ে রেস্টুরেন্টটি সিলগালা করা হয়। এসময় রেস্টুরেন্টের ম্যানেজার ও সুপারভাইজারকে আ’ট’ক করে নিয়ে যায় রেব।

এরপর অ’ভিযান চালানো হয় জিন্দাবাজারস্থ পানসী ও পাঁচভাই রেস্টুরেন্টে। পচাবাসি খাবার পরিবেশন ও অস্বাস্থ্যকর পরিবেশের দায়ে রেস্টুরেন্ট দুটিকে ৮০ হাজার টাকা করে জ’রিমানা করেন ভ্রাম্যমান আ’দালত।

এর প্রতিবাদে বিকেল ৫টায় নগরীর জিন্দাবাজার পয়েন্টে সড়ক অবরোধ করে বি’ক্ষোভ করেন রেস্টুরেন্ট মালিক ও কর্মচারীরা। এসময় অ’ভিযান বন্ধ, সিলগালাকৃত রেস্টুরেন্ট খুলে দেয়া ও আ’ট’ক কর্মচারীদের মুক্তির দাবিতে বুধবার থেকে ধ’র্মঘটের ডাক দেন রেস্টুরেন্ট মালিকরা। এছাড়া বুধবার দুপুর ১২টায় শহীদ মিনারে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশেরও ডাক দেয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: