সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ানীবাজারের দাসউরা বাজারে ব্যাংক এশিয়া’র এজেন্ট আউটলেটের উদ্বোধন

বিয়ানীবাজার উপজে’লার তিলপাড়া ইউনিয়নের দাসউরা বাজারে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আয়মান এন্ড আয়ান এন্টারপ্রাইজের আর্থিক এজেন্ট প্রতিষ্ঠান ব্যাংক এশিয়া’র এজেন্ট আউটলেট এর উদ্বোধন হয়েছে।

সোমবার (০১ নভেম্বর) বেলা দু’টায় ফিতা কে’টে আউটলেট এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেট জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান।

এ সময় ব্যাংকার, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ী ও বিভিন্ন পেশার বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন।

দাসউরা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজির উদ্দিন আনসার এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্যাংকের উপ মহা-ব্যবস্থাপক জাবেদ আহম’দ।

প্রধান অ’তিথির বক্তব্যে এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বড় সাফল্য হচ্ছে প্রান্তিক পর্যায়ের সাধারণ মানুষের কাছে ব্যাংকিং সেবা পৌছানো। আর এ কাজটি করা সম্ভব হয়েছে এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে। এতে করে গ্রামের বিভিন্ন পেশার মানুষ ব্যাংক দোরগোড়ায় পেয়ে লোন সুবিধাসহ যাবতীয় সুবিধা পাচ্ছেন। তিনি বলেন, সাংবাদিক ছাদেক আহম’দ আজাদ সৃজনশীল কাজের মাধ্যমে প্রতিনিয়ত মানুষের মন জয় করছেন। আমা’র বিশ্বা’স এবারও তিনি ব্যাংক এশিয়া এজেন্ট এর মাধ্যমে সাধারণ মানুষের কল্যাণে কাজ করবেন। তিনি এ প্রতিষ্ঠানের সফলতা কা’মনা করেন।

প্রধান আলোচক জাবেদ আহম’দ বলেন, সততা ও বিশ্বস্ততার সাথে গ্রাহকের আমানত রক্ষা এবং চাহিদানুযায়ী লেনদেনসহ সকল সুবিধা নিশ্চিত করতে পারলেই এজেন্ট ব্যাংকিং সেক্টরে অনায়াসে সফলতা পাওয়া যায়। এক্ষেত্রে কঠোর পরিশ্রম এবং মানুষের সাথে যোগাযোগ বাড়াতে হবে। তিনি স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে কার্যক্রম চালানোর ওপর গুরুত্বারোপ করেন। বড় পরিসরে এজেন্ট ব্যাংকের ডেকোরেশনসহ সার্বিক ব্যবস্থাপনা দেখে বাংলাদেশ ব্যাংকের উর্ধতন এ কর্মক’র্তা তাদের ভূয়সী প্রশংসা করেন। তিনি উদ্যোক্তাদের সফলতা কা’মনা করেন।

ব্যাংক এশিয়া, দাসউরা বাজার আউটলেট এর পরিচালক সাংবাদিক ছাদেক আহম’দ আজাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অ’তিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জে’লা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্ম’দ আব্বাছ উদ্দিন, উপ দপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন, কার্যকরী কমিটির সদস্য মো. আব্দুল বারী, বিয়ানীবাজার উপজে’লা আওয়ামী লীগের সভাপতি যু’দ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সহ সভাপতি আহম’দ হোসেন বাবুল, বিয়ানীবাজার উপজে’লা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্ম’দ জামাল হোসেন, ব্যাংক এশিয়া সিলেট ক্লাস্টারের হেড অব এসএএমডি শাফির আহম’দ চৌধুরী এফভিপি, একই ক্লাস্টারের সিএসএমই রাজনারায়ণ সেন টিটু এফএভিপি, সিলেট এজেন্ট ব্যাংকিংয়ের সিবিএম মো. আব্দুস সালাম, ব্যাংক এশিয়ার বিয়ানীবাজার শাখা ব্যবস্থাপক দেওয়ান আদনান আহম’দ চৌধুরী, এজেন্ট ব্যাংকিংয়ের জে’লা ব্যবস্থাপক সৈয়দ আহম’দ মোহসিউদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দাসউরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান, বিয়ানীবাজার উপজে’লা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ইস’লাম উদ্দিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন রুনু, বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস উদ্দিন দুদু, দাসউরা সিনিয়র আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সাবেক সভাপতি মো. আব্দুল হান্নান, তিলপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফিজ তৈয়বুর রহমান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: