সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জগন্নাথপুরে মুয়াজ্জিনকে কু’পিয়ে ম’সজিদের টাকা লুট

সুনামগঞ্জের জগন্নাথপুরে একদল মুখোশধারী দুর্বৃত্তদের হা’মলায় আমির হোসেন (২৮) নামের এক মুয়াজ্জিন গুরুতর আ’হত হয়েছেন। তাকে স্থানীয় উপজে’লা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। গত শনিবার রাতে এ ঘটনাটি ঘটেছে।

পু’লিশ ও স্থানীয়রা জানান, উপজে’লার পাটলী ইউনিয়নের সাচায়ানী-নন্দিরগাঁও পূর্বপাড়া জামে ম’সজিদের মুয়াজ্জিন আমির হোসেন প্রতিদিনের ন্যায় রাতের খাওয়া দাওয়া শেষে ম’সজিদের মিনারের দ্বিতীয়তলায় একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত ১২টার দিকে মুয়াজ্জিন, মুয়াজ্জিন বলে, এক ব্যক্তি ডেকে তাকে ঘুম থেকে তোলে। এসময় দরজা খোলা মাত্রই মুখোশধারী ৫ থেকে ৭ জনের একটি দল মুয়াজ্জিনের ওপর হা’মলা চালিয়ে ধারালো অ’স্ত্র দিয়ে কু’পিয়ে তাঁকে গুরুত্বর আ’হত করে ম’সজিদের টাকা নিয়ে পালিয়ে যায়।

আ’হত মুয়াজ্জিন বিষয়টি স্থানীয়দের মোবাইলফোনে অবহিত করলে লোকজন ঘটনাস্থলে এসে আ’হত মুয়াজ্জিন জগন্নাথপুর উপজে’লা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। আ’হত মোয়াজ্জিন আমির হোসেন সাচায়ানী গ্রামের মৃ’ত আইয়ুব আলীর ছে’লে।

মুয়াজ্জিন আমির হোসেন জানান, রাত ১২টার দিকে একজন ব্যক্তি আমাকে ডেকে ঘুম থেকে তোলেন। তার ডাকে আমি সরল মনে দরজা খুললে মুখোশধারী ৫জন ব্যক্তি আমা’র ওপর হা’মলা চালিয়ে ধারালো অ’স্ত্র আ’ঘাত করে বলে, আম’রা জানি তোর নিকট টাকা আছে। প্রা’ণে বাঁচতে হলে টাকা দিয়ে দে। তা না হলে তোকে মে’রে ফেলব। আমি ভয়ে তাদেরকে ম’সজিদের একটি সকেচের চাবি দেই। তখন তিনজন ব্যক্তি আমাকে ধরে রেখে অ’পর দুইজন নিচের তলা নেমে যায়। কিছুক্ষন পরে ওই দুই ব্যক্তির ডাকে আমাকে ছেড়ে তারা চলে যায়। দুর্বৃত্তরা সকেচের ডয়ার থেকে ম’সজিদ উন্নয়নের ১৫ থেকে ১৬ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে।

জগন্নাথপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আম’রা বিষয়টি গুরুত্ব দিয়ে ত’দন্ত করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: