সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাত্রলীগের হামলায় আহত মাহাদি লাইফ সাপোর্টে

ছাত্রলীগের হা’মলায় গুরুতর আ’হত চট্টগ্রাম মেডিকেল কলেজের শিক্ষার্থী মাহাদি আকিবকে লাইফ সা’পোর্টে নেওয়া হয়েছে। জীবন ম’রণ সন্ধিক্ষণে থাকা আকিবের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাই’রাল হয়েছে।

আইসিইউতে থাকা আকিবের পুরো মা’থা এখন সাদা ব্যান্ডেজ মোড়ানো। এক পাশে গো’লাকার দাগ টানা হয়েছে, সেখানে লেখা ‘হাড় নেই, চাপ দেবেন না’। মা’থায় যাতে কেউ স্প’র্শ না করে, তাই যথারীতি আঁকা হয়েছে বিপদ চিহ্নও। এই শিক্ষার্থী চট্টগ্রাম মেডিকেল কলেজের ৬২তম ব্যাচের ছাত্র মো. মাহাদি আকিব। তিনি চ’মেকের আইসিইউতে লাইফ সা’পোর্টে আছেন। তার মা’থার খুলি থেঁতলে গেছে। মস্তিষ্কে র’ক্তক্ষরণ হয়েছে।

শনিবার সকাল ৯টায় চ’মেকের মেইন গেটের অদূরে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে অ’তর্কিত হা’মলা করে ছাত্রলীগের একটি পক্ষ।

চট্টগ্রাম মেডিকেল কলেজের শেষ বর্ষের ছাত্র ও ছাত্রলীগের নেতা মো. ইমন সিকদার ওইদিন সকাল ৯টায় সিনিয়ররা তখন চ’মেক অধ্যক্ষ অধ্যাপক ডা. সাহেনা আক্তারের সঙ্গে কথা বলছিলেন। নিচে ছিল মাহাদি আকিবসহ জুনিয়ররা। হঠাৎ ধাওয়া দিয়ে চ’মেকের মেইন গেটের বাইরে নিয়ে যাওয়া হয় তাদের। পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে মাহাদি আকিবকে পেয়ে ঘিরে ধরেন ছাত্রলীগের একটি গ্রুপ। গলায় রিকশার চেইন দিয়ে বাধা হয়। কাচের বোতল দিয়ে মা’থায় আ’ঘাত করা হয়। রাম’দা দিয়ে কো’পানো হয় মা’থায়। পরে হকিস্টিক দিয়ে মা’থা থেঁতলে দেওয়া হয়েছে। এ সময় তাকে উ’দ্ধার করে চ’মেকে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে চ’মেকের অধ্যাপক ও ক্লিনিক্যাল নিউরো সার্জন এবং নিউরো সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান এস এম নোমান খালেদ চৌধুরী সাংবাদিকদের বলেন, `মাহাদি আকিবকে যখন আম’রা পাই, তখন তার মা’থা থেঁতলানো ছিল। হাড় ভেঙে গেছে। মস্তিষ্কে র’ক্তক্ষরণ হয়েছে। ব্রেইন ডেমেজও হয়েছে। এই অবস্থায় অ’পারেশন করে মা’থার কিছু অংশ তার শরীরের মধ্যে সংরক্ষণ করে রাখি।’

তিনি আরও বলেন, `আম’রা সফল অ’পারেশন করেছি। আমি আশাবাদী, মাহাদি আকিব ভালো হয়ে যাবেন।’

উল্লেখ্য, মাহাদি আকিব নটর ডেম কলেজ থেকে পাস করে চ’মেকে চান্স পান। গত শুক্রবার রাত ১২টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সং’ঘর্ষ হয়। পরে গতকাল চট্টগ্রাম মেডিকেল কলেজ (চ’মেক) বন্ধ ঘোষণা করা হয়েছে। শিক্ষার্থীদের ওই দিন সন্ধ্যার মধ্যে হল ছাড়ার নির্দেশ দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। গঠন করা হয় পাঁচ সদস্যবিশিষ্ট ত’দন্ত কমিটি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: