সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ

সিলেট নগরীর ২৭নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩০শে অক্টোবর শনিবার দুপুর ১২টার সময় সমাজসেবক ও সংগঠক আব্দুল হাছিব এর পক্ষ থেকে প্রতিবছরের ন্যায় এবার ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষার উপকরণ সামগ্রী তুলে দেওয়া হয় ।

হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অর্চনা রানী তালুকদার এর সভাপতিত্বে ও অনুষ্ঠানের পৃষ্ঠপোষক আব্দুল হাছিব এর পরিচালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অত্র বিদ্যালয়ের ছাত্র ত্বাহা।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র, ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর এড. রোকসানা বেগম শাহনাজ,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনশক্তি রপ্তানি কমিশনের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট মুরব্বি জনাব, সনজিদ মিয়া, বিশিষ্ট সমাজসেবক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুর্শেদ আহমদ মুকুল, বিশিষ্ট সমাজসেবক সেলিম রানা, বিশিষ্ট ব্যাংকার পালপুর জামে মসজিদের সেক্রেটারি নাজমুল হক, মনসুরিয়া জামে মসজিদের সেক্রেটারি শামিম আহমদ চৌধুরী, সমাজসেবক শাহিন আহমদ, পূজা উদযাপন পরিষদের নেতা উজ্জল রঞ্জন চন্দ, সুরমা ক্লাবের রাসেল আহমদ, অভিযাত্রী ভলান্টিয়ার গ্রুপের সভাপতি আব্দুল্লাহ মোঃ আদিল প্রমুখ।

এ সময় হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও সিলেট বিভাগের শ্রেষ্ট শিক্ষক আয়েশা বেগম, তান্নি বেগম সহ শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: