সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩২ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গুগলের বাংলাদেশ অফিসের প্রজেক্ট ম্যানেজার শ্রীমঙ্গলের রাসেল

সার্চ ইঞ্জিন ও প্রযু’ক্তি প্রতিষ্ঠান গুগলে চাকরি পেয়েছেন মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজে’লার ছে’লে টিএইচ রাসেল সিংহ। গুগলের বাংলাদেশ অফিসে প্রজেক্ট ম্যানেজার হিসেবে তিনি কাজ করবেন।

জানা গেছে, টি এইচ রাসেল সিংহ শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৮ এসএসসি ও শ্রীমঙ্গল সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভা’র্সিটি থেকে নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেন। গত ১ আগস্ট গুগল তাকে নিয়োগপত্র দেন। রাসেল শ্রীমঙ্গল উপজে’লার রামনগর মণিপুরি পাড়ার মৃ’ত টিএইচ রাজকুমা’র সিংহ ও টিএইচ ফাজতম্বী দেবীর ছে’লে ।

রাসেল গুগলে চাকরির আগে আল্ট্রা স্পিড বিডি লিমিটেডের ডিরেক্টর ও স্টারগেট কমিউনিকেশন লিমিটেডের ডেপুটি ম্যানেজারসহ অসংখ্য পদে দায়িত্ব পালন করেছেন।

টিএইচ রাসেল সিংহ বলেন, স্বপ্নের একটি প্রতিষ্ঠান গুগল। সেখানে যেতে পারছি এটা অনেক বড় পাওয়া। আমা’র অনুভূতি আসলে বলে বোঝানো যাবে না। সব মিলিয়ে অনেক ভালো লাগছে, ভালো করতে চাই।

এদিকে গুগল বাংলাদেশের পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশি তরুণ তানভীর রহমান। একইসঙ্গে গুগল যু’ক্তরাষ্ট্রের পরিচালক হিসেবেও নিযু’ক্ত করা হয়েছে তাকে। তিনি একইসঙ্গে বাংলাদেশ অফিস ও যু’ক্তরাষ্ট্র অফিসে কাজ করবেন। নভেম্বরের প্রথম সপ্তাহ থেকে প্রাতিষ্ঠানিকভাবে এই পদে কাজ শুরু করবেন তিনি। তানভীর রহমানের জন্ম বরিশালে। পেশাগতভাবে অনেক আগে থেকেই কম্পিউটার সায়েন্স ফিল্ডে কাজ করেন তিনি।

গুগল এর আগে বাংলাদেশে কাজী মনিরুল কবীরকে কান্ট্রি কনসালট্যান্ট হিসেবে নিয়োগ দিয়েছিল। তার সময়ে বাংলাদেশে গুগলের অফিস চালুর কথা শোনা গেলেও পরে আর তা হয়নি। কাজী মনিরুল কবীর সিঙ্গাপুরে গুগলের অফিস থেকে বাংলাদেশ কার্যক্রম সামলাতেন। এছাড়া গুগলে কান্ট্রি ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট হিসেবে কিছুদিন কাজ করেছেন বাংলাদেশের কাজী আনওয়ারুস সালাম।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: