সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়েবাড়িতে সেলফি তোলা নিয়ে সংঘর্ষ, কনের মাসহ আহত ১১

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজে’লা হাতিয়ায় বিয়েবাড়িতে সেলফি তোলা নিয়ে সং’ঘর্ষে কনের মাসহ উভ’য়পক্ষের ১১ জন আ’হত হয়েছেন। বুধবার (২৭ অক্টোবর) রাতে পৌরসভা’র ৭ নম্বর ওয়ার্ডের আহম’দ মিয়া বাজারের পাশে কনের বাড়িতে এ ঘটনা ঘটে।

আ’হতরা হলেন বরপক্ষের ইয়াসমিন আক্তার (৩০), সালমা আক্তার (২৮), বরের ভাই মো. মিরাজ (৩৩), মো. মুরাদ (৩০), মো. রুবেলসহ (১৫) আট জন এবং কনের মা কুলসুমা বেগম (৩৫), তার আত্মীয় আনোয়ারা খাতুনসহ (৭০) তিন জন। আ’হতদের উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, চার মাস আগে পৌরসভা’র ১ নম্বর ওয়ার্ডের কা’মাল উদ্দিনের ছে’লে মো. মিলনের (২৫) সঙ্গে পৌরসভা’র ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রাশেদ উদ্দিনের মে’য়ে রাশেদা বেগমের (১৯) বিয়ে হয়।।

বুধবার কনেকে আনুষ্ঠানিকভাবে বরের বাড়ি নিয়ে যাওয়ার জন্য বরযাত্রী আসার পর যথা সময়ে শুরু হয় আপ্যায়ন। শেষে বর-কনেকে একমঞ্চে এনে বিদায় দেওয়ার প্রক্রিয়া শুরু হলে সেলফি তোলা হয়। এ সময় কনেপক্ষের এক নারীর সঙ্গে বরপক্ষের লোকজনের ধাক্কা লাগলে শুরু হয় কথা কা’টাকাটি। একপর্যায়ে শুরু হয় সং’ঘর্ষ। প্রায় ঘণ্টাব্যাপী চলা সং’ঘর্ষে কনের মাসহ উভ’য়পক্ষের ১১ জন আ’হত হন।

বরের বড় ভাই মো. মিরাজ বলেন, খাওয়া-দাওয়া শেষে বিদায় নেওয়ার সময় বর-কনেকে একমঞ্চে আনা হয়। এ সময় সেলফি তোলা নিয়ে নারীদের মধ্যে কথা কা’টাকাটি হয়। এ সুযোগে কনেপক্ষের কিছু উত্তেজিত লোকজন আমাদের লোকজনের ওপর হা’মলা চালায়। এতে আমাদের আট জন আত্মীয়-স্বজন আ’হত হন।

কনের বাবা রাশেদ উদ্দিন বলেন, আম’রা আগে থেকে একে অ’পরের আত্মীয়। এখানে আমাদের অনেক নারী স্বজন ছিল। তারা ছবি তুলতে গিয়ে নারীদের সঙ্গে ধাক্কাধাক্কি শুরু করে। তবে সামান্য বিষয় নিয়ে এত বড় একটা ঘটনা ঘটবে, তা আশা করিনি।

হাতিয়া পৌরসভা’র ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দিদারুল ইস’লাম খান বলেন, সং’ঘর্ষের সংবাদ পেয়ে কনের বাড়িতে যাই। উভ’য়পক্ষকে শান্ত করে আ’হতদের স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করেছি। এখন পরিস্থিতি স্বাভাবিক।

হাতিয়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আনোয়ারুল ইস’লাম বলেন, বিষয়টি শুনেছি। তবে এ নিয়ে থা’নায় কেউ অ’ভিযোগ করেনি। অ’ভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: