সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৮ সেকেন্ড আগে
সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মডেল বানানোর প্রলোভনে নারীদের আটকে অনৈতিক কর্মকাণ্ড

টিকট’ক ও শর্টফিল্মের মডেল বানানোর নামে নারীদের ডেকে এনে আ’ট’কে রেখে মুক্তিপণ আদায় করতো একটি চক্র। মুক্তিপণ আদায়ের পর এসব নারীর বিবস্ত্র ছবি ও ভিডিও ধারণ করে রাখতো। যারা মুক্তিপণ দিতে পারতো না তাদের দিয়ে জো’র করে করানো হতো দেহব্যবসা। চক্রটির নেতৃত্বে রয়েছেন ২৩ বছর বয়সী এক তরুণী।

মঙ্গলবার রাতে নুরিতা ওরফে সুরাইয়া ওরফে প্রিয়া নামের ওই তরুণীকে দক্ষিণ কেরানীগঞ্জ থেকে গ্রে’প্তার করেছে পু’লিশ। বুধবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থা’নায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কেরানীগঞ্জ সার্কেল অ’তিরিক্ত পু’লিশ সুপার শাহাবুদ্দিন কবীর। এ সময় থা’নার ওসি আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

অ’তিরিক্ত পু’লিশ সুপার আরও জানান, দেখতে সুন্দর, বিউটি পার্লারসহ বিভিন্ন প্রতিষ্ঠানে জব করে এবং যাদের অ’ভিনয়ের প্রতি দুর্বলতা আছে- এমন মে’য়েদের টার্গেট করে ফাঁদ পাতা হয়। এরপর চক্রের প্রধান নুরিতা ফেসবুকে তাদের সঙ্গে সখ্য গড়ে তোলে। টিকট’ক ও শর্টফিল্মের অ’ভিনয়ের প্রলো’ভন দেখিয়ে ডেকে আনে বিভিন্ন জায়গায়। এরপর সেখান থেকে কৌশলে তাদের নিয়ে যাওয়া হয় ভাড়া করা ফ্লাটে। হাত-পা বেঁধে করা হয় জি’ম্মি। পরে পরিবারের কাছে ফোন করে দাবি করা হয় মুক্তিপণ। মুক্তিপণ না পেলে জি’ম্মি করা নারীদের দিয়ে জো’র করে করানো হতো দেহব্যবসা।

গত ২২ অক্টোবর সন্ধ্যায় চক্রটি এক তরুণীকে মডেল বানানোর নামে দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার ভাড়া ফ্ল্যাটে নিয়ে আসে। সেখানে তাকে হাত-পা বেঁধে মা’রধর করা হয়। এরপর বিবস্ত্র করে তার ছবি ও ভিডিও ধারণ করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। তার পরিবার ৮ হাজার টাকা মুক্তিপণ দেওয়ার পরদিন হাত-পা বাঁ’ধা অবস্থায় তাকে বসুন্ধ’রা রিভা’রভিউ প্রকল্পের নির্জন স্থানে ফেলে যায়। খবর পেয়ে পু’লিশ তাকে উ’দ্ধার করে থা’নায় নিয়ে আসে।

ঘটনার বিস্তারিত শুনে ত’দন্তে নামে পু’লিশ। তথ্যপ্রযু’ক্তির সহায়তায় ওই ফ্ল্যাটে অ’ভিযান চালিয়ে গ্রে’প্তার করা হয় নুরিতাকে। অ’ভিযানের সময় ফ্ল্যাট থেকে অ’পর এক তরুণীকে জি’ম্মি দশা থেকে উ’দ্ধার করে পু’লিশ। তাকেও একইভাবে ওখানে এনে জি’ম্মি করা হয়েছিল। পু’লিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে নুরিতার অন্যতম সহযোগী মা’রুফ আহমেদ সৌরভ ওরফে ওয়াসিম (৩০)। এ ঘটনায় ভিকটিম নুরিতা ও মা’রুফ আহমেদসহ অ’জ্ঞাত কয়েকজনের বি’রুদ্ধে একটি মা’মলা করেছেন।

তিনি আরও জানান, কিছুদিন পূর্বে যাত্রাবাড়ী থা’না পু’লিশের হাতে গ্রে’প্তার হয়েছিল নুরিতা। কিন্তু জামিনে বের হয়ে সে একই কাজ শুরু করে। নুরিতাসহ তার সহযোগীরা বেশিদিন এক জায়গায় অবস্থান করে না। রাজধানী ও আশপাশের এলাকায় ১/২ মাসের জন্য বাসা ভাড়া নিয়ে অ’পকর্ম করে অন্যত্র চলে যায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থা’নার ওসি আবুল কালাম আজাদ জানান, নুরিতার গ্রামের বাড়ি বগুড়া জে’লায়। পিতার নাম আলমগীর ফকির। মডেল হওয়ার আশায় সেও একদিন ঢাকায় পাড়ি জমায়। প্রায় ৫ বছর পূর্বে নুরিতার সঙ্গেও একই ঘটনা ঘটেছিল। ওই ঘটনায় নুরিতা আশুলিয়া থা’নায় বর্তমান পার্টনার মা’রুফ আহমেদের বি’রুদ্ধে মা’মলা করে।

সেই মা’মলায় মা’রুফ জামিনে আসার পর নুরিতা স্বেচ্ছায় মা’রুফের সঙ্গে যোগ দিয়ে এভাবে নারীদের জি’ম্মি করে টাকা আদায়ের পথ বেছে নেয়। একজন নারী হওয়ায় সহ’জেই অন্য নারীদের বশে আনতে পারতো নুরিতা। এ কারণে এক সময় দলের প্রধান হয়ে উঠে।

ওসি আরও জানান, চক্রটিতে কারা কারা জ’ড়িত, এ বিষয়ে ত’দন্ত চলছে। অ’প’রাধীদের শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 11
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    11
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: