সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুর্গাপূজায় হামলার পরিকল্পনা হয়েছে লন্ডনে: তথ্য মন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দুর্গাপূজায় হা’মলার পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে দীর্ঘ এক মাস ধরে। যারা এ কাজ করেছে তারা প্রকৃত মু’সলমান নয়। বিএনপি সবকিছুতে ব্যর্থ হয়ে মূর্তির কাছে কোরআন রেখে সারাদেশে নাশকতা সৃষ্টি করা হয়েছে। কারা রেখেছে? যে রেখেছে তাকে গ্রে’প্তার করা হয়েছে। কিন্তু আসলে তো সে রাখেনি। সে শুধু ফরমায়েশ পালন করেছে। যার কথায় রেখেছে তাদেরও শিগগিরই শা’স্তির আওতায় আনা হবে।

মঙ্গলবার সকালে রাজশাহী সার্কিট হাউসে প্রেস বিফ্রিং এ কথা বলেন তথ্যমন্ত্রী।

মন্ত্রী বলেন, অর্থনৈতিক, সামাজিক, মানবসম্পদসহ সব ক্ষেত্রেই পা’কিস্তানকে আম’রা অনেক আগেই পেছনে ফেলে এগিয়ে গেছি। এসব ক্ষেত্রে ভা’রতকেও আম’রা পেছনে ফেলেছি। সারা’বিশ্বের অর্থনৈতিক খাত করো’না মহামা’রিতে ধস নেমেছে। শুধু ২০ দেশ এগিয়েছে। এরমধ্যে বাংলাদেশ অন্যতম। প্রধানমন্ত্রীর নেতৃত্বের কারণে সারা’বিশ্বে তিনি প্রশংসিত হয়েছেন।
তথ্য ও সম্প্রাচার মন্ত্রী আরো বলেন, ২০০৮ সালে মা’থাপিছু ৬০০ ডলার আয় ছিল। আজকের হিসেবে তা অন্তত চারগুণ বেড়েছে। এটা সবার পছন্দ হয় না। তাই নানা রকম ষড়যন্ত্রে তারা লিপ্ত। গুজব রটিয়ে হ’ত্যাকা’ণ্ড ঘটাচ্ছে। পদ্মা সেতুতে নরবলি দেয়ার গুজব রটিয়ে বেশ কয়েকজন শি’শুকে হ’ত্যা করেছে। বিএনপি-জামাত চক্র এই গুজব রটায়। সৌদি আরব, ই’রান, পা’কিস্তান, তুরস্ক, ফিলি’স্তিনসহ সারা’বিশ্বে ভাস্কর্য আছে। অথচ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে গুজব রটিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে।

তথ্য মন্ত্রী হাছান মাহমুদ বলেন, ভ্যাকসিন নিয়েও গুজব রটায়। পরে মির্জা ফখরুল থেকে শুরু করে সবাই ভ্যাকসিন নেয়। কেউ কেউ গো’পনেও নিয়েছে। প্রধানমন্ত্রী সংকটের মাঝেও ভ্যাকসিন নিশ্চিত করেছেন। অন্তত ২ কোটি মানুষ ২ ডোজ ভ্যাকসিন পেয়েছে। ঘনবসতি পূর্ণ এই দেশে করো’না নিয়ন্ত্রণ চারটি খানিক কথা নয়। প্রধানমন্ত্রীর চেষ্টা এবং আল্লাহর রহমতে নিয়ন্ত্রণ হয়েছে।

এছাড়াও রাজশাহীতে টেলিভিশন কেন্দ্র চালুর সিদ্ধান্ত হয়েছে ও তা আগামী নির্বাচনের আগেই চালু হবে বলে জানান তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    7
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: