সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে শিক্ষার্থী হত্যা, ১০ জনের বিরুদ্ধে মামলা!

সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজ ক্যাম্পাসে আরিফুল ইস’লাম রাহাত খু’নের ঘটনায় মা’মলা হয়েছে। গতকাল শুক্রবার রাতে তার চাচা শফিকুল ইস’লাম বাদী হয়ে মা’মলা’টি করেছেন। মা’মলা নয়-২১/২২/১০/২১। মা’মলায় ১০ জনকে আ’সামি করা হয়েছে। মা’মলার বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থা’নার ওসি কা’ম’রুল হাসান তালুকদার।

তিনি বলেন, ‘রাহাতের চাচা বাদী হয়ে মা’মলা করেছেন। মা’মলায় ৩ জনের নামোল্লেখ ও ৫-৭ জনকে অ’জ্ঞাত হিসেবে আ’সামি করা হয়েছে। আ’সামিদের গ্রে’প্তারে অ’ভিযান চলছে। এক্ষেত্রে প্রযু’ক্তির সহায়তা নেওয়া হচ্ছে।’ তবে আ’সামিদের নাম প্রকাশ করতে রাজি হননি ওসি।

একটি সূত্র নিশ্চিত করেছে, মা’মলায় প্রধান আ’সামি করা হয়েছে দক্ষিণ সুরমা’র মোগলাবাজার থা’না এলাকার সিলাম পশ্চিমপাড়ার আব্দুস সালামের ছে’লে সামসুদ্দোহা সাদী (২০)। অ’পর দুই আ’সামি হলেন একই এলাকার জামাল মিয়ার ছে’লে তানভীর আহম’দ (১৯) ও দক্ষিণ সুরমা’র আহম’দপুরের সানী।

এদের মধ্যে সাদী ছাত্রলীগের কর্মী। তিনি সিলেট ছাত্রলীগের কা’শ্মীর গ্রুপের সাথে জ’ড়িত বলে জানা গেছে। দক্ষিণ সুরমা কলেজের ২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থী ছিলেন তিনি। কলেজে অধ্যয়নকালীন একবার তাকে বহিষ্কারও করা হয়।

পু’লিশ ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে, আরিফুল ইস’লাম রাহাত (১৮) প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে বের হন। এসময় চাচাতো ভাই রাফি তার সঙ্গে মোটরসাইকেলে ছিলেন। যাবার পথে চাচাতো ভাইকে কলেজ গেটে রেখে এক বন্ধুর সাথে দেখা করতে কলেজ ক্যাম্পাসে যান রাহাত। পরে বের হওয়ার সময় দুপুর সোয়া ১২টার দিকে কলেজের মূল গেট থেকে ২০-২৫ গজ ভেতরে সাদী ও তানভীর সিলভা’র রঙ্গের একটি পালসার মোটরসাইকেলযোগে পেছন থেকে এসে রাহাতকে এলোপাতাড়ি ছু’রিকাঘাত করে পালিয়ে যান। পরে রাহাতকে উ’দ্ধার করে হাসপাতা’লে নিয়ে গেলে চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

রাহাত দক্ষিণ সুরমা উপজে’লার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছে’লে ও দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। এ ঘটনায় কলেজে ৩ দিনের জন্য পাঠদান বন্ধের নোটিশ জারি করে কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: