সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪২ সেকেন্ড আগে
সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অষ্টম শ্রেণীর শিক্ষার্থীকে প্রে’মের ফাদে ফেলে ৩৪ দিন ধ’র্ষণ, পাচারের চেষ্টা!

প্রে’মের ফাঁদে ফেলে ৩৪ দিন আ’ট’কে রেখে অষ্টম শ্রেণির ছা’ত্রীকে গণর্ধষণের পর ভা’রতে পাচারের উদ্যোগ নেয় অ’ভিযু’ক্তরা। পরে বিষয়টি টের পেয়ে ওই কি’শোরী কৌশলে পালিয়ে আসে নিজের গ্রামের বাড়ি টাঙ্গাইলের ভূঞাপুরে।

এ ঘটনায় ওই কি’শোরীর বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে অ’জ্ঞাতনামা আরও পাঁচ-ছয়জনের বি’রুদ্ধে ১৭ অক্টোবর টাঙ্গাইল আ’দালতে মা’মলা দায়ের করেন।

কি’শোরী ও মা’মলা সূত্রে জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে পাশের ঘাটাইল উপজে’লার গৌরিশ্বর গ্রামের আসকরের ছে’লে আল আমিনের (২৫) সঙ্গে প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে ওই স্কুলছা’ত্রীর। চলতি বছরের ২১ জুলাই ঈদুল আজহার দিন বিকেলে ওই কি’শোরী তার মায়ের সঙ্গে নানাবাড়ি ভূঞাপুরের পৌর এলাকার তেঘরী গ্রামে বেড়াতে যায়। সেখান থেকে আল আমিনের ফোন পেয়ে ওই ছা’ত্রী নানার বাড়ি থেকে তার সঙ্গে ঘাটাইল উপজে’লার চেংটা গ্রামে যায়।

আল আমিন কি’শোরীকে বিয়ের প্রলো’ভন দেখিয়ে একটি বাড়িতে রেখে একটানা ২৫ দিন ধ’র্ষণ করেন। পরে ১৫ আগস্ট সে তার আত্মীয়ের বাসায় নিয়ে যাওয়ার কথা বলে কালিহাতী উপজে’লার এলেঙ্গা বাসস্ট্যান্ডে আসে। বাসস্ট্যান্ডে আল আমিনের বন্ধু পাচারকারী চক্রের সদস্য ট্রাকচালক মাসুদের ট্রাকে উঠে তাদের গন্তব্যে রওনা হয়।

১৬ আগস্ট ভোর ৫টার দিকে একটি ফাঁকা বাড়িতে নিয়ে যাওয়া হয় ওই স্কুলছা’ত্রীকে। সেখানে চার-পাঁচজন মিলে কি’শোরীকে গণধ’র্ষণ করে। পরে তাদের আলাপচারিতায় কি’শোরী বুঝতে পারে যে, তাকে ভা’রতে পাচার করার পরিকল্পনা করছে। সে বাথরুমে যাওয়ার কথা বলে ২৫ আগস্ট রাত ৮টার দিকে সেখান থেকে পালিয়ে রিকশাযোগে বেনাপোল বাসস্ট্যান্ড আসে। সেখান থেকে ২৬ আগস্ট বাড়িতে চলে আসে।

মে’য়ের বাবা বলেন, আমা’র মে’য়ে বাড়িতে আসার পর তার শারীরিক অবস্থার অবনতি দেখে পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা নেওয়া হয়। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে ঘটনাটি জানাই। আ’সামিদের নাম ও ঠিকানা সংগ্রহ করে ১০ সেপ্টেম্বর মে’য়েকে নিয়ে ভূঞাপুর থা’নায় একটি অ’ভিযোগ করতে যাই। ভূঞাপুর থা’নার পু’লিশ অ’ভিযোগ শুনে মা’মলা গ্রহণ না করায় আমি আল আমিনকে প্রধান আ’সামি করে ট্রাক চালক মাসুম, আসকর মল্লিক, নজরুল মল্লিকের নাম উল্লেখ করে অ’জ্ঞাতনামা আরও ৫-৬ জনের বি’রুদ্ধে টাঙ্গাইল আ’দালতে মা’মলা দায়ের করি।

তবে ভূঞাপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মুহাম্ম’দ আব্দুল ওহাব বাংলানিউজকে জানান, এ বিষয়ে ভূঞাপুর থা’নায় কেউ অ’ভিযোগ নিয়ে আসেনি।

বাদীপক্ষের আইনজীবী আকবর হোসেন রানা বাংলানিউজকে জানান, আ’দালত মা’মলা’টি আমলে নিয়ে ডিবি টাঙ্গাইলকে ত’দন্তের নির্দেশ দেন। ২০২০ সালের ১৭ ফেব্রুয়ারির মধ্যে ত’দন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

জে’লা গোয়েন্দা পু’লিশের (ডিবি উত্তর) ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, এ ধরনের কোনো মা’মলা এখনও হাতে আসেনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 25
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    25
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: