সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৩ সেকেন্ড আগে
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীকে ছুরিকাঘারে হত্যা

দক্ষিণ সুরমা সরকারি ডিগ্রি কলেজ গেটে ছুরিকাঘাতে আরিফুল ইসলাম রাহাত (২০) নামে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।
গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কলেজের মূল ফটকের ১৫ গজ ভেতরে রাস্তায় রাহাতকে একাধিক যুবক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে, চিৎকার শুনে লোকজন পুলিশের সহায়তায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় ছাত্রলীগ কর্মী সামসুদ্দোহা সাদির(২০) নাম ওঠে এসেছে। সাদি ও তার সহযোগী তানভীর বৃহস্পতিবার দুপুর সোয়া ১২ টার দিকে দক্ষিণ সুরমা সরকারি কলেজের মূল ফটকের অদূরে (কলেজের ভেতরের) রাস্তায় রাহাতকে ছুরিকাঘাত করে। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান রাহাত। অভিযুক্ত সাদির বাড়ি দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজর থানাধীন সামসুদ্দোহা সিলাম এলাকার টিকরপাড়া গ্রামে এবং তার সঙ্গে থাকা তানভীর সিলাম পশ্চিম পাড়ার জামাল মিয়ার ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনামতে জানা গেছে, রাহাত প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে বের হয়। এসময় চাচাতো ভাই রাফি তার সঙ্গে মোটরসাইকেলে ছিলেন। যাবার পথে চাচাতো ভাইকে কলেজ গেটে রেখে এক বন্ধুর সাথে দেখা করতে কলেজের ভেতর যায় রাহাত। কলেজ থেকে বের হওয়ার সময় কলেজের মূল গেট থেকে ২০-২৫ গজ ভেতরে সাদি ও তানভীর সিলভার রঙ্গের একটি পালসার মোটরসাইকেলযোগে পেছন থেকে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতের পর তারা পালিয়ে যায়। পরে রাহাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
রাহাতের মরদেহ ময়না তদন্তের জন্য বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। তিনি দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে ও দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।
এ ঘটনায় কলেজে ৩ দিনের জন্য পাঠদান বন্ধের নোটিশ জারি করেছে কর্তৃপক্ষ। তবে পরীক্ষা চলবে। কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শামসুল ইসলাম নিশ্চিত করেছেন।
তিনি জানান, ঘটনা তদন্তে ৩ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৩ কার্যদিবসের মধ্যে রিপোর্ট প্রদান করবে।
এদিকে, রাহাত হত্যার ঘটনায় সিলেট-ঢাকা মহাসড়ক আধা ঘণ্টা অবরোধ করে রাখেন স্থানীয় এলাকাবাসী ও কলেজের সাধারণ শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে সড়ক অবরোধ করেন তারা। এসময় রাহাতের ‘হত্যাকারীকে’ ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানান তারা। পরে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদারের আশ্বাসের ভিত্তিতে আধা ঘণ্টা পর বিকেল ৪টায় অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।
দক্ষিণ সুরমা থানার কর্মকর্তারা জানান, ছুরিকাঘাতে রাহাতকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিভিন্ন সূত্র ধরে জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে একাধিক টিম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 82
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    82
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: