সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৫৬ সেকেন্ড আগে
সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তাসনিম খলিল ও সামিসহ ৪ জনের সম্পত্তি জব্দের নির্দেশ

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মা’মলায় জুলকারনাইন সায়ের খান ওরফে সামি ও সাংবাদিক তাসনিম খলিলসহ চার জনের স্থাবর ও অস্থাবর সম্পত্তি জ’ব্দ করার নির্দেশ দিয়েছেন আ’দালত।অ’পর দুইজন হলেন – আশিক ইম’রান ও স্বপন ওয়াহিদ।

বিষয়টি সংশ্লিষ্ট আ’দালত সূত্র নিশ্চিত করেছে। সোমবার (১৮ অক্টোবর) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্ম’দ আস শামস জগলুল হোসেনের ট্রাইবুনালে এই সম্পত্তি জ’ব্দের আবেদনটি করেন মা’মলার ত’দন্ত কর্মক’র্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে আ’দালত আগামী ৮ নভেম্বরের মধ্যে সম্পত্তিগুলো জ’ব্দ করার আদেশ দেন।

আ’দালত আদেশে ঢাকার সে’নানিবাস, সিলেটের বিশ্বনাথ, চাঁদপুর ও নোয়াখালীর চাটখিলের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তাকে (ওসি) আদেশ বাস্তবায়ন করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেয়।

এর আগে গত ১৩ জুন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আ’দালতে মা’মলার ত’দন্ত কর্মক’র্তা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রা’ইম (সিটিটিসি) ইউনিটের উপ-পরিদর্শক আফছার আহমেদ এই চার্জশিট দাখিল করেন। পরে ১২ সেপ্টেম্বর বিচারক আস শামছ জগলুল হোসেনের আ’দালত চার্জশিট গ্রহণ করেন।

চার্জশিটভুক্ত আ’সামি হলেন ‑ কার্টুনিস্ট কি’শোর, জুলকারনাইন সায়ের খান ওরফে সামি, তাসনিম খলিল, মিনহাজ মান্নান ইমন, রাষ্ট্রচিন্তা নামে সংগঠনের ঢাকার সমন্বয়ক দিদারুল ভুইয়া, আশিক ইম’রান এবং স্বপন ওয়াহেদ।

তাদের মধ্যে কি’শোর, মিনহাজ এবং দিদারুলকে আগে গ্রে’প্তার করা হয়েছিল। তারা এখন জামিনে আছে এবং অন্যরা পলাতক রয়েছে। যারা পলাতক রয়েছে তাদের বি’রুদ্ধে গ্রে’প্তারি পরোয়ানা জারি করেছেন আ’দালত।২৫ ফেব্রুয়ারি কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে লেখক মোশতাক আহমেদের মৃ’ত্যু হওয়ায় তার নাম চার্জশিট থেকে বাদ দেওয়া হয়েছে।

গত বছরের ৫ মে র্যাব-৩ এর কর্মক’র্তা আবু বকর সিদ্দিক রমনা থা’নায় কার্টুনিস্ট আহমেদ কবির কি’শোরসহ ১১ জনের বি’রুদ্ধে রমনা থা’নায় মা’মলা’টি দায়ের করেন।

মা’মলার অ’ভিযোগে বলা হয়, আ’সামিরা ‘আই অ্যাম বাংলাদেশি’ নামে ফেসবুক পেজে রাষ্ট্রের ভাবমূর্তি বা সুনাম ক্ষুণ্ণ করতে বা বি’ভ্রান্তি ছড়ানোর উদ্দেশে অ’পপ্রচার বা গুজবসহ বিভিন্ন ধরনের পোস্ট দিয়েছেন। যা জনগণের মধ্যে বি’ভ্রান্তি সৃষ্টি এবং আইনশৃঙ্খলার অবনতি ঘটায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 19
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    19
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: