সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩ সেকেন্ড আগে
সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কারাগারে বসে চালাচ্ছেন গ্যাং, দিচ্ছেন হত্যার হুমকি!

কাশিমপুর কারাগারে বসে মোবাইল ফোনে চালাচ্ছেন গ্যাং। ফোনে দিচ্ছেন হু’মকি। রাজধানীর পল্লবীর আ’লোচিত সাহিনুদ্দিন হ’ত্যা মা’মলার তিন নম্বর আ’সামি ও মূল পরিকল্পনাকারীদের একজন মো. সুমন (৩৫)।
ওই ঘটনায় আতঙ্কে দিন পার করছে নি’হতের পরিবার ও এলাকাবাসী। নি’হতের পরিবার বলছে, সাহিনুদ্দিনকে হ’ত্যার পরে কাশিমপুর কারাগারে বসে মাঈনুদ্দীনকে হ’ত্যার হু’মকি দিচ্ছে আ’সামি সুমন।

চলতি বছরের ১৬ মে ৮ বছরের শি’শু মাশরাফির সামনে বাবা সাহিনুদ্দিনকে হ’ত্যা করে সুমন ও তার বাহিনী। এই হ’ত্যাকা’ণ্ডের পর গ্রে’প্তার হয় ১৩ আ’সামি। এছাড়া গ্রে’প্তার অ’ভিযানে হ’ত্যাকা’ণ্ডের সরাসরি জড়িত থাকা দুই আ’সামি মনির ও মানিক ও র‍্যাব ও গোয়েন্দা (ডিবি) পু’লিশের সঙ্গে ব’ন্দুকযু’দ্ধে নি’হত হন।

সাহিনুদ্দিন হ’ত্যাকা’ণ্ডের অন্যতম আ’সামি সুমন কারাগারে বসে চালাচ্ছেন বিভিন্ন ধরনের অ’প’রাধকা’ণ্ড। ফোন করে হু’মকি দিচ্ছেন ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসীদের।

১৯ মে গ্রে’প্তারের পর কারাগারে থাকলেও ১৭ আগস্ট স্থানীয় বাসিন্দা নাজমুলকে ফোন করে হু’মকি দেন সুমন। আ’সামিকে প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও মেসেঞ্জারে অ্যাকটিভ থাকতে দেখা যায়।

আ’সামির মোবাইল ফোনে হু’মকি দেওয়ার বিষয়ে পল্লবী থা’না ছাত্রলীগ সাংগঠনিক ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ সহসভাপতি শিহাব সর্দার নাজমুল বলেন, হ’ত্যাকা’ণ্ড ঘটার পরে আ’সামিদের আমি ফাঁ’সি দাবি করি। আমি কেন সুমনের ফাঁ’সি চাইলাম, সেজন্য সে (সুমন) আমাকে ফোন করে বলে, ‘তুই কেন আমা’র ফাঁ’সি চাইবি। তুই থাকিস। আমি রশি নিয়ে আইতাছি। তখন তুই আমা’রে ফাঁ’সিতে ঝুলা আইছ। ’

শিহাব সর্দার নাজমুল আরও বলেন, মাফিয়াদের মতো ফোন করে হু’মকি দিচ্ছেন সুমন। আমি এখন টেনশনে থাকি। আগে যেমন স্বাভাবিক চলাফেরা করতে পারতাম, তা এখন আর পারছি না। মনের মধ্যে আতঙ্ক কাজ করছে।

নি’হত সাহিনুদ্দিনের মা মোছা. আকলিমা খাতুন বলেন, জে’ল থেকে সুমন ফোন করে হু’মকি দিচ্ছেন। বলছে, ‘মাঈনুদ্দিনকে রেডি থাকতে’।

এ বিষয়ে কাশিমপুর কারাগার সিনিয়র জে’ল সুপার আব্দুল জলিল বাংলানিউজকে বলেন, আ’সামি সুমন মোবাইল ব্যবহার করছে, বিষয়টি আম’রা জানতে পেরেছি। বিষয়টি নিয়ে ত’দন্ত করে আম’রা ব্যবস্থা নেব।

সূত্র Bangla news 24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    21
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: