সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৫ সেকেন্ড আগে
সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিউইয়র্কে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাংলাদেশির মৃত্যু

নিউইয়র্কে ছিনতাইকারীর ছু’রিকাঘাতে নি’হত হয়েছেন সালাহ উদ্দিন বাবলু নামের এক প্রবাসী বাংলাদেশি। শনিবার (১৬ অক্টোবর) দুপুরে ম্যানহাটনের একটি হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান তিনি। তার মৃ’ত্যুতে বাংলাদেশি কমিউনিটির মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বৃহত্তর নোয়াখালী সোসাইটি ইউএসএ ইনক।

জানা যায়, নি’হত বাবলুর গ্রামের বাড়ি নোয়াখালী জে’লার সোনাইমুড়ী উপজে’লার ২ নং নদনা ইউনিয়নের হাটগাঁও এলাকায়। জীবিকার তাগিদে ৪ বছর আগে যু’ক্তরাষ্ট্রে আসেন তিনি এবং দীর্ঘদিন ধরে নিউইয়র্কে নগরীর ব্রুকলিনে বসবাস করে আসছিলেন।সূত্রে জানা গেছে, গত ১৫ অক্টোবর (শুক্রবার) রাতে নিউইয়র্ক নগরীর ব্যস্ততম এলাকা ম্যানহাটন ডাউনটাউনের ক্রিস্টি ও ইস্ট হাউস্টনের কর্নারে অবস্থিত রুজভেল্ট পার্কের কাছে ছিনতাইয়ের কবলে পড়েন এই বাংলাদেশি। ছিনতাইকারীর ছু’রিকাঘাতে ক্ষত-বিক্ষত বাবলুকে প্রশাসনের সহায়তায় নিয়ে যাওয়া হয় ম্যানহাটনের বেলভিউ হাসপাতা’লের জরুরি বিভাগে। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে লাইফ সা’পোর্টে স্থা’নান্তর করেন। লাইফ সা’পোর্টে থাকা অবস্থায় শনিবার দুপুর ২টায় মা’রা যান তিনি। তার মুখে ও পেটে ছু’রির আ’ঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এনওয়াইপিডি পু’লিশ জানায়, কেবল বাংলাদেশিকেই নয়, আরো একটি ছু’রিকাঘাতের ঘটনা ঘটে। বাংলাদেশি সালাহউদ্দিন বাবলুকে ছু’রিকাঘাতের ঠিক ১২ ঘণ্টা পর আরেকজনকেও আ’হত করে দুর্বৃত্তরা। এসময়ে একটি বাইকও ছু’রি করে নিয়ে যায় তারা। প্রত্যক্ষদর্শীরা পু’লিশকে জানায়, ম্যানহাটনের রুজলেভেল্ট পার্কের কাছে একটি ই-বাইকের গতিরোধ করে দুর্বৃত্তরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ফুড-ডেলিভা’রি করায় তার কাছে টিপসের (বকশিস) নগদ অর্থের সন্ধান করেছিল ছিনতাইকারীরা। কয়েক মিনিটের মধ্যেই হা’মলাকারী একটি ব্লেড দিয়ে ভিকটিমকে ছু’রিকাঘাত করে। ঘটনার শিকার বাংলাদেশি বাইকের উপর বসেই লড়াই করেছিলেন। মা’রাত্মক জ’খম অবস্থায় বাবলু পার্কের দিকে ছুটে যান এবং সিটি পার্ক বিভাগে কর্মক’র্তাদের কাছে সহযোগিতা চান।

পু’লিশ আরো জানায়, ভুক্তভোগীর বাইকের পেছনে একটি ফুড ডেলিভা’রি ব্যাগ সংযু’ক্ত ছিল। হা’মলার শিকারের সময় কোনো পণ্য ডেলিভা’রি দিচ্ছিলেন কি না তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

এদিকে, হা’মলাকারী একটি সিটি বাইকে এলাকা ছেড়ে দ্রুত অন্যত্র পালিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো ঘটনায় জ’ড়িত কাউকে গ্রে’প্তার করা হয়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 112
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    112
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: