সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দক্ষিণ আফ্রিকায় হৃদরোগে বাংলাদেশির মৃত্যু

দক্ষিণ আফ্রিকার ফ্রি-স্টেট প্রভিংসের ভেলকম শহরে হৃদরোগে আ’ক্রান্ত হয়ে মো. শফিকুল ইস’লাম (৪৮) নামে এক বাংলাদেশি প্রবাসীর মৃ’ত্যু হয়েছে।

মৃ’তের স্বজন আব্দুল মুনিম মুন্না জানান, তার ভগিনীপতি শফিকুল ইস’লাম গত তিন দিন থেকে বুকের ব্যথায় ভুগছিলেন। ডা. তাকে দেখে মেডিসিন দিয়ে বাসায় বিশ্রামে থাকতে বলেছেন। পরদিন সকাল থেকে শারীরিক অবস্থার অবনতি হলে স্থানীয় প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে ১৪ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তার মৃ’ত্যু হয়।

মো. শফিকুল ইস’লাম সিলেট জে’লার মোগলাবাজার থা’নার মির্জা’পুর গ্রামের আবুল কাসেমের ছে’লে। দেশে তার স্ত্রী’ এবং চার পুত্রসন্তান রয়েছেন।

তিনি ২০১২ সালের ডিসেম্বর মাসে দক্ষিণ আফ্রিকায় আসেন। আসার পর থেকে ভেলকম শরের ভেসেসবরন লোকেশনে ব্যবসা বাণিজ্য করে আসছিলেন। শফিকুল ইস’লামের প্রথম জানাজা বৃহস্পতিবার বিকাল ৫টায় ভেলকম জামে ম’সজিদে সম্পন্ন হয়। বর্তমানে জোহানসবার্গ সাবেরী চিশতী বুরিয়াল সার্ভিসে রাখা হয়েছে তার লা’শ। অ্যাম্বেসি থেকে ডেথ সার্টিফিকেট পেলে শনিবার লা’শ বাংলাদেশে পাঠানো হবে। উনার নিজ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে জানান আব্দুল মনিম মুন্না।

শফিকুল ইস’লামের মৃ’ত্যুতে আত্মা’র মাগফিরাত কা’মনা করে শোক জানিয়েছেন স্থানীয় সামাজিক, রাজনৈতিক সংগঠন এবং গণমাধ্যম কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: