সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

“তুমি মাকে বাঁচাও, আমি সহকর্মীদের উদ্ধার করি” – ফরিদ উদ্দিন

বুধবার সন্ধ্যার দিকে সিলেটের পু’লিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম’র মা হঠাৎ হার্ট ফেইল করেন। বিষয়টি তাৎক্ষণিক তার স্ত্রী’ মাহফুজা শারমিন জানান। কিন্তু তখন কুমিল্লায় কোরআনকে অবমাননা করাকে কেন্দ্র করে সিলেটের জকিগঞ্জে পু’লিশের সাথে জনতার সং’ঘর্ষ চলছিল। সে সময় কয়েকজন পু’লিশ সদস্যও আ’হত হয়েছিলেন। অবস্থা বেগতিক দেখে শেষ পর্যন্ত সেখানে বিজিপি মোতায়েন করা হয়। এমন পরিস্থিতিতে মায়ের অ’সুস্থতার খবর পেয়েও তাঁর পাশে থাকতে পারেননি এসপি ফরিদ উদ্দিন। তিনি পাশে দাঁড়িয়েছেন সহকর্মীদের।

এনিয়ে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে তাঁর ব্যক্তিগত ফেইসবুক আইডিতে একটি আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। স্ট্যাটাসটি পাঠকের জন্য হুবহু তুলে ধ’রা হলো:

“সন্ধ্যা থেকেই জনশৃঙ্খলা রক্ষা ও জনগণের জান -মাল নিরাপদ রাখতে কাজ করছিলাম। হঠাৎ বাসা থেকে Mahfuza Sharmin আমা’র সহধ’র্মিনীর ফোন , জানালো -মা হার্ট ফেইল করেছে। এ সময় সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে আমা’র কয়েকজন সহকর্মী জীবন মৃ’ত্যুর সাথে লড়াই করছিলো। স্ত্রী’কে বললাম তুমি মাকে বাঁ’চাও, আমি সহকর্মীদের উ’দ্ধার করি। এখন রাত ০১:৩০ , ফিরছি আমি প্রত্যন্ত এলাকা থেকে। মা আমা’র আইসিইউতে। আমা’র স্ত্রী’ একাই সামলালেন। অশেষ কৃতজ্ঞতা ডা: তারেক, ডা: শোয়েব, ডা: রাশেদুন্নবী, সাদেক ভাই এবং আমা’র প্রিয় সহকর্মীদের প্রতি। সকলের নিকট দোয়া চাই।”

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: