সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লন্ডনে ব্যারিস্টারি পড়তে গিয়ে লাশ হয়ে ফিরলেন ফাহাদ

ব্যারিস্টার হওয়ার স্বপ্ন নিয়ে ব্রিটেনে লেখাপড়া করতে গিয়ে লা’শ হয়ে দেশে ফিরলেন বার অ্যাট ল পড়ুয়া বাংলাদেশি ছাত্র ফাহাদ হোসেন প্রামাণিক (২৭)। হ’ত্যাকা’ণ্ডের শিকারের দীর্ঘ ১ মাস পর গতকাল সোমবার রাতে ফাহাদের লা’শ তার গ্রামের বাড়িতে পৌঁছায়। পঞ্চগড় পৌর শহরের পূর্ব জালাসী এলাকায় ফাহাদের বাড়ি। তিনি ব্যবসায়ী নাজমুল প্রামাণিকের একমাত্র ছে’লে। ফাহাদ ব্রিটেনের ব্রিস্টলে আইন বিষয়ে পড়তেন। ১২ সেপ্টেম্বর ব্রিটেনের ব্রিস্টল শহরের একটি বাড়িতে স’ন্ত্রাসী হা’মলায় নি’হত হন ফাহাদ।

পরে ব্রিস্টল পু’লিশ ঘর থেকে তার লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্ত শেষ করে ১ মাস পর ১০ অক্টোবর ফাহাদের পরিবারের কাছে লা’শ পাঠায়। ৮ অক্টোবর বাদ মাগরিব তার প্রথম জানাজা সম্পন্ন হয় ব্রিস্টলের ম’সজিদে। পরে একটি ফ্লাইটে বাংলাদেশ হাইকমিশন লা’শ দেশে পাঠানোর ব্যবস্থা করে।

ব্রিস্টল পু’লিশের বরাত দিয়ে লন্ডন থেকে প্রকাশিত বাংলাদেশি নিউজপোর্টাল রানারমিডিয়া২৪ডট’কম লিখেছে, ফাহাদকে কেন হ’ত্যা করা হলো তা এখনও জানা যায়নি। এ ঘটনায় সংশ্লিষ্টতার অ’ভিযোগে লোনাট ভ্যালেন্টাইন (২১) ও জ্যাকব (৪৫) নামে দুজনকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

আগামী বছরের ২২ মা’র্চ ফাইনাল ট্রায়ালে এ ঘটনার বিস্তারিত জানা যাবে বলে পু’লিশের পক্ষ থেকে জানানো হয়। এদিকে ফাহাদের মৃ’ত্যুতে এক মাস ধরে শোকের ছায়া প্রামাণিক পরিবারে। লা’শ বাড়িতে আসার পর স্বজনদের আহাজারি বেড়েছে কয়েকগুণ। একমাত্র সন্তানকে হারিয়ে দিশেহারা বাবা নাজমুল প্রামাণিক।

জানা গেছে, ফাহাদ ২০১৯ সালে পঞ্চগড় বিপি সরকারি উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। পরে ঢাকার ভূঁইয়া একাডেমিতে ভর্তি হয়ে স্নাতক সম্পন্ন করেন। ভালো আইনজীবী হওয়ার স্বপ্ন নিয়ে ব্যারিস্টার অ্যাট ল ডিগ্রি নিতে তিনি ব্রিটেনে যান। লেখাপড়ার পাশাপাশি ফাহাদ জরুরি কোভিড-সেবা বিভাগে চাকরিও করতেন।

ফাহাদের বড় বোন নিলুফা ইস’লাম বলেন, ফাহাদের সঙ্গে ৭ সেপ্টেম্বর মুঠোফোনে শেষ কথা হয়। কারও অ’সুস্থতার খবর জানতে পারলে ফাহাদ সহযোগিতা করত। আমা’র ভাই এভাবে চলে যাবে আম’রা মেনে নিতে পারছি না।

গতকাল রাতে ফাহাদের লা’শ পঞ্চগড়ে এসে পৌঁছলে আজ সকাল ১০টায় শহরের দারুল উলুম মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাজা হয়। পরে বেলা সাড়ে ১১টায় সদর উপজে’লার চাকলারহাট ইউনিয়নের নেকিপাড়ায় তার তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 132
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    132
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: