সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৭ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে স্বামীকে জেল থেকে ছাড়াতে গিয়ে প্রাণ গেল স্ত্রীর : খুনের অভিযোগ

স্বামীকে জে’ল থেকে জামিনে বের করতে গিয়ে প্রা’ণ হারালেন এক স্ত্রী’। নি’হত নারীর নাম সুমি বেগম (৩৮)। তার স্বামীর নাম শাহানাজ মিয়া (৪২)। তারা স্বামী-স্ত্রী’র বাড়ি জগন্নাথপুর উপজে’লার লামা লহরী গ্রামে।

শনিবার রাত সাড়ে ১২টায় সিলেট ওসমানী মেডিকেল হাসপাতা’লে তার মৃ’ত্যু হয়। ময়নাত’দন্ত শেষে রোববার বিকেলে বিশ্বনাথ থা’নাকে অবহিত করে লা’শ দাফনের জন্য বাড়িতে নিয়ে যাওয়া হয়।

নি’হতের মে’য়ে স্কুল পড়ুয়া মুন্নি আক্তার সাহেনা বলেন, প্রায় দেড় মাস আগে আমা’র বাবা শাহনাজ মিয়াকে পু’লিশ বাড়ি থেকে ধরে নিয়ে জে’ল হাজতে পাঠায়। একপর্যায়ে আমা’র বাবাকে জে’ল থেকে ছাড়াতে আমা’র মাকে সহযোগীতা করতে এগিয়ে আসেন আমা’র বাবার বন্ধু আলী আকবর। আলী আকবরের বাড়ি সিলেটের জকিগঞ্জ থা’না এলাকায়। তিনি বর্তমানে সিলেটের মোগলা বাজারে ভাড়া বাসায় থাকেন। আলী আকবর শনিবার সন্ধায় মোটরসাইকেল নিয়ে আমাদের বাড়ি এসে আমা’র মাকে নিয়ে সিলেটের এক আইনজীবির বাসায় যাওয়ার কথা বলে নিয়ে যান।

সাহেনা বলেন, রাত সাড়ে ৯টায় আমা’র মোবাইলে ফোন করে আলী আকবর বলেন আমা’র মা এক্সিডেন্ট করেছেন। তাড়াতাড়ি ওসমানী হাসপাতলে আসতে হবে। তখন আমি আমা’র খালাত ভাই রেজাউলকে বিষয়টি জানাই। রেজাউল রাত সাড়ে ১০টায় হাসপাতা’লে গিয়ে আমা’র মাকে ক্ষত বিক্ষত মুমুর্ষ অবস্থায় দেখতে পান। তখন আলী আকবর রেজাউলকে জানায়, আমা’র মা এক্সিডেন্ট করেছেন।

একথা বলে আলী আবকর হাসপাতাল থেকে ওষুধ আনার কথা বলে কৌশলে পালিয়ে গিয়ে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ করে দেয়। আমায় মায়ের সাথে থাকা ২৫হাজার টাকা, মোবাইল ও স্বার্ণালংকার পাওয়া যায়নি। আমাদের ধারনা ২৫ হাজার টাকা, স্বার্ণালংকার ও মোবাইল ছিনিয়ে নেয়ার জন্য আলী আকবর আমা’র মাকে পরিক’ল্পিত ভাবে খু’ন করে এক্সিডেন্টের নাট’ক সাজিয়েছে। আম’রা এই হ’ত্যাকা’ন্ডের দৃষ্টান্ত মুলক শা’স্তি দাবি করছি।

এদিকে নি’হত সুমির লা’শ নিয়ে মা’মলা দায়েরের জন্য বিশ্বনাথ থা’নায় নিয়ে আসা হয়। কিন্তু হাসপাতা’লের সুরতহাল রিপোর্টে ঘটনাস্থল রশিদপুরে থাকায় তাদেরকে দক্ষিণ সুরমা থা’নায় যাওয়ার পরাম’র্শ দেয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 122
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    122
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: