সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ১৭ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বিদ্রোহী প্রার্থীদের কড়া হুশিয়ারি জে’লা আওয়ামীলীগের

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থীদের ব্যাপারে কড়া হুশিয়ারি দিয়েছে সিলেট জে’লা আওয়ামীলীগ। সিলেট জে’লা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা থেকে এ হুশিয়ারি দেয়া হয়।

শনিবার (৯ অক্টোবর) সিলেট জে’লা পরিষদ মিলনায়তনে দুপুরে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় আসন্ন ইউপি নির্বাচনে দলীয় চেয়ারম্যান পদপ্রার্থীদের জয়ী করতে সংগঠনের সব স্তরের নেতা–কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার বিষয়টি জে’লার মাধ্যমে পর্যবেক্ষণ করার সিদ্ধান্ত হয়। এ ছাড়া ইউপি নির্বাচনে যাঁরা দলীয় প্রার্থী বা নৌকা প্রতীকের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হবেন এবং দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করবেন, তাঁদের বি’রুদ্ধে তাৎক্ষণিক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়।

ইউপি নির্বাচন সামনে রেখে সাংগঠনিক তৎপরতা বাড়ানোর সিদ্ধান্ত হয় সভায়। এ প্রসঙ্গে কার্যকরী সভা’র পর বি’জ্ঞপ্তি দিয়ে বলা হয়, যেসব অঙ্গ ও সহযোগী সংগঠনের পূর্ণাঙ্গ জে’লা কমিটি বিদ্যমান, সেসব অঙ্গ ও সহযোগী সংগঠনের জে’লা কমিটির জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে আলোচনা করে মেয়াদোত্তীর্ণ উপজে’লা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি পুনর্গঠন করা এবং যেসব উপজে’লায় কমিটি নেই, সেসব উপজে’লায় কমিটি গঠনের উদ্যোগ নেওয়ার নির্দেশনা দেওয়ার সিদ্ধান্ত হয়।

ইউপি নির্বাচন সামনে রেখে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে সিলেট জে’লার ১৩টি উপজে’লায় উপজে’লা আওয়ামী লীগের বর্ধিত সভা করার সিদ্ধান্ত হয়। এ সিদ্ধান্ত অনুযায়ী ১৩টি উপজে’লার দিনক্ষণ ঘোষণা করা হয়।

চলতি অক্টোবরের ২২ তারিখ সিলেটের গো’লাপগঞ্জ উপজে’লায় বর্ধিত সভা হবে। এরপর ২৩ অক্টোবর বিয়ানীবাজার, ২৪ অক্টোবর ফেঞ্চুগঞ্জ, ২৫ অক্টোবর ওসমানী নগর, ৩০ অক্টোবর কানাইঘাট, আগামী ৬ নভেম্বর জৈন্তাপুর, ৭ নভেম্বর গোয়াইনঘাট, ১৩ নভেম্বর জকিগঞ্জ, ১৪ নভেম্বর কোম্পানীগঞ্জ, ১৫ নভেম্বর বিশ্বনাথ, ২০ নভেম্বর সুরমা, ২১ নভেম্বর বালাগঞ্জ ও ২৭ নভেম্বর সিলেট সদর উপজে’লায় বর্ধিত সভা হবে।

এদিকে, শনিবার অনুষ্ঠিত জে’লা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় অংশ নিয়ে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইম’রান আহম’দ শুভেচ্ছা বক্তব্য রাখেন। বক্তব্যকালে তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে দলের বিজয় সুনিশ্চিত করতে হলে আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় প্রার্থীদের জয় নিশ্চিত করতে হবে। এর আগে এখনই তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের সব কমিটি পুনর্গঠন করতে হবে। এ লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সভায় সভাপতিত্ব করেন ভা’রপ্রাপ্ত জে’লা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সভা সঞ্চালনা করেন জে’লার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান।

সভায় বক্তব্য রাখেন জে’লার সহসভাপতি আশফাক আহম’দ, নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, আহম’দ আল কবির, বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহম’দ, শাহ মো. মোসাহিদ আলী, নাজনীন হোসেন ও সাংসদ হাবিবুর রহমান প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: