সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীনগরের যুবককে অপহরণ করে মুক্তিপণ আদায়

সিলেট নগরীতে ওসমানীনগরের রাহেল মিয়া (৩৫) নামের এক যুবককে অ’পহ’রণ করে অর্ধলাখ টাকা মুক্তিপণ আদায়ের অ’ভিযোগ পাওয়া গেছে। এছাড়াও তার কাছে থাকা নগদ ৮ হাজার টাকা ও মোবাইল ফোনসেট ছিনিয়ে নিয়ে যায় অ’পহ’রণকারীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর কুয়ারপাড়ে অ’পহ’রণ এবং ওসমানী হাসা’পাতাল ও জালালাবাদ এলাকায় মুক্তিপণ আদায়ের ঘটনা ঘটে।

অ’পহ’রণের শিকার রাহেল ওসমানীনগর উপজে’লার দয়ামীর গ্রামের মৃ’ত আনা মিয়ার ছে’লে। তিনি বর্তমানে দক্ষিণ সুরমা’র কাইস্তরাইল এলাকার হান্নান মিয়ার বাসায় ভাড়া থাকেন। এ ঘটনায় তিনি সিলেট মহানগর পু’লিশের কোতোয়ালি থা’নায় একটি অ’ভিযোগ দায়ের করেছেন।

অ’ভিযোগ বলা হয়েছে- রাহেল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর জিতু মিয়ার পয়েন্ট থেকে রিকশাযোগে জিন্দাবাজার যাওয়ার পথে কুয়ারপাড় সংলগ্ন মেইন রোডে ৩টি মোটরসাইকেলযোগে অ’জ্ঞাত পরিচয় ৯ থেকে ১০ জন তার পথরোধ করে তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মে’রে একটি মোটরসাইকেলে তুলে অ’পহ’রণ করে নিয়ে যায়।

রাহেলের পেটে চাকু ধরে অ’পহ’রণকারীরা তাকে প্রথমে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের লা’শঘরের সামনের খালি মাঠে নিয়ে মা’রধর করে। এ সময় তার কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অ’পহ’রণকারীরা। প্রা’ণের ভ’য়ে রাহেল এ সময় ৩০ হাজার টাকা দিতে সম্মত হন। তিনি তার ফুফাতো ভাইয়ের সঙ্গে যোগাযোগ করে অ’পহ’রণকারীদের দুটি মোবাইল ফোন নাম্বারে ৩০ হাজার টাকা প্রেরণ করান।

৩০ হাজার টাকা পাওয়ার পর অ’পহ’রণকারীরা রাহেলকে ওসমানী হাসপাতাল এলাকা থেকে অ’স্ত্রের মুখে জি’ম্মি করে জালালাবাদ থা’নাধীন রন্দনকাব্য রেস্টুরেন্টের পাশের রাস্তায় নিয়ে গিয়ে আরেক দফা মা’রধর করে এবং আরও ৭০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। রাহেল বাধ্য হয়ে আরও ২০ হাজার অ’পহ’রণকারীদের একই মোবাইল ফোন নাম্বারে প্রেরণ করান।

পরে অ’পহ’রণকারীরা রাহেলের ব্যবহৃত ২০ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন ও তার সঙ্গে থাকা ৮ হাজার টাকা লুট করে নিয়ে তাকে একটি মোটরসাইকেলযোগে সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী পয়েন্টে নিয়ে এসে বন্দরবাজারগামী একটি সিএনজি অটোরকশায় তুলে দেয়। পরে রাহেল তার ফুফাতো ভাইয়ের সাহায্যে বাসায় ফেরেন।

এ বিষয়ে কোতোয়ালি থা’নার ওসি মোহাম্ম’দ আলী মাহমুদ বলেন, রাহেল মিয়ার অ’ভিযোগের ভিত্তিতে মা’মলা হয়েছে এবং ত’দন্তের কাজ চলছে। এখনো কাউকে আ’ট’ক করা যায়নি, তবে চেষ্টা চালাচ্ছে পু’লিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 37
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    37
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: