সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৬ দিন পর বিদেশ যাওয়ার কথা, তার আগে যুবকের রহস্যজনক মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজে’লায় নিজ ঘর থেকে এক সৌদি প্রবাসী ফরহাদ মিয়ার ঝুলন্ত লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। ছয় দিন পর তার সৌদিতে যাওয়ার কথা ছিল। তবে তার এমন মৃ’ত্যুকে র’হস্যজনক বলে দাবি করছেন স্থানীয়রা।

মঙ্গলবার রাতে উপজে’লায় পানিশ্বর বাজারের ব্যবসায়ী হেলালের বিল্ডিংয়ের দ্বিতীয় তলা থেকে নি’হতের লা’শ উ’দ্ধার করে পু’লিশ।

নি’হত ফরহাদ মিয়া উপজে’লার পানিশ্বরের শাখাইতির মোল্লাহাটির হারিজ মিয়ার ছে’লে। তবে নি’হতের পরিবারের অ’ভিযোগ, ফরহাদকে হ’ত্যার পর ম’রদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

জানা যায়, ফরহাদ সৌদি আরব প্রবাসী ছিলেন। গত ৫ মাস আগে সৌদি আরব থেকে ছুটিতে দেশে ফেরেন। ৬ দিন পর সৌদিতে যাওয়ার কথা ছিল।

পু’লিশ ও স্থানীয়রা জানান, রাতে পানিশ্বরে মাছ বাজার এলাকার একটি ভবনের পরিত্যক্ত দ্বিতীয় তলায় ফরহাদের ঝুলন্ত লা’শ দেখতে পান তার মামাতো ভাই হেলাল। বিষয়টি পরিবারকে জানান, তারা পু’লিশে খবর দেন। রাতেই ঘটনাস্থলে পৌঁছে লা’শ উ’দ্ধার করে পু’লিশ।

ফরহাদের বাবা হারিজ মিয়ার জানান, আমা’র ছে’লেকে হ’ত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু ত’দন্তের মাধ্যমে দোষীদের বিচারের দাবি করছি।

পানিশ্বর ইউনিয়নের চেয়ারম্যান দ্বীন ইস’লাম জানান, ঘটনাটি আমাদের কাছে র’হস্যজনক মনে হচ্ছে। কারণ ছে’লেটির লা’শ নিচে লেগে আছে। তবে পু’লিশ ঘটনাটি সুষ্ঠু ত’দন্তের মাধ্যমে প্রকৃত কারণ উদ্ঘাটন করলেই এটি আত্মহ’ত্যা নাকি হ’ত্যা জানা যাবে।

সরাইল থা’নার ওসি আসলাম হোসেন জানান, লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। ময়নাত’দন্তের পর বিস্তারিত জানা যাবে। বর্তমানে এ ব্যাপারে একটি অ’পমৃ’ত্যুর মা’মলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: