সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মিশিগানে সর্ববৃহৎ ক্রিকেট আসরের ফিকশ্চার প্রকাশ

সাহেল আহমদ, যুক্তরাষ্ট্র (মিশিগান) থেকে : আগামী ৮ অক্টোবর মাঠে গড়াবে যুক্তরাষ্ট্রের মিশিগানের বিগ বাজেটের মোটর সিটি চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্নামেন্ট। বহুল প্রতিক্ষিত এ টুর্নামেন্টটির ফিকশ্চার প্রকাশ করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় স্থানীয় কাবাব হাউজ রেস্টুরেন্টের হলরুমে পূর্ণাঙ্গ এই সূচি ঘোষণা করেছেন মোটর সিটি চ্যাম্পিয়নশিপ’র আয়োজকরা।

১০টি শক্তিশালী দল নিয়ে গড়া এই টুর্নামেন্টের ব্যাটে বলের লড়াই হবে মিশিগানের ডেট্রয়েট সিটির লাস্কি রিক্রেশন সেন্টার, রচেস্টার হিলস সিটির ব্লুমার পার্ক,পন্টিয়াকের মারফি পার্ক এবং ওয়ারেন সিটির ট্রম্বলি পার্ক ভেন্যুতে।

আগামী শুক্রবার (৮ অক্টোবর) উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে ডিসি রেজিমেন্ট স্পোর্টিং ক্লাব এবং ওজোন পার্ক ইউনাইটেড। একইদিনে ভিন্ন ভিন্ন দলের আরও ৭টি ম্যাচ অনুষ্ঠিত হবে। পরেরদিন শনিবার সকাল থেকে পুরোদিনে সাত ম্যাচের মাধ্যমে গ্রুপ পর্বের খেলা সম্পন্ন হবে। সেমিফাইনালের দুই ম্যাচ হবে রবিবার সকালে। সবশেষ ১০ অক্টোবর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে সর্ববৃহৎ ক্রিকেট আসর মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি-২০২১ ক্রিকেট টুর্নামেন্টের। ডেট্রয়েট সিটির লাস্কি রিক্রেশন সেন্টার মাঠে দুপুর দুইটায় ফাইনাল অনুষ্ঠিত হবে।

এদিকে মিশিগানের বড় এই ক্রিকেট আসরকে ঘিরে চলছে বাড়তি উৎসাহ-উদ্দীপনা। ইতিমধ্যে বাংলাদেশের ক্রিকেটাররা এই টুর্নামেন্টকে স্বাগত জানিয়েছেন। এক সময়ের টাইগার দলের তারকা ক্রিকেটার আব্দুর রাজ্জাক, সৈয়দ রাসেল, এনামুল হক জুনিয়রসহ অনেকেই ভিডিওবার্তায় এ টুর্নামেন্টের সফলতা কামনা করেছেন।

টুর্নামেন্টকে ঘিরে প্রায় সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে জানিয়ে মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি-র প্রেসিডেন্ট মোশাররফ চৌধুরী লিটু সবাইকে মাঠে এসে খেলার দেখার আমন্ত্রণ জানান। ক্রিকেটপাগল বাংলাদেশিরা যাতে মাঠে এসে খেলা দেখেন ও প্রিয় দলকে সমর্থন করেন এজন্য প্রচারণা চলছে বলে জানান মি. লিটু। তিনি বলেন, মাঠের লড়াইয়ের শক্তিশালী সকল ক্রিকেট দলের দেখা মিলবে এ আসরে। আগের ঘোষণা অনুযায়ী টুর্নামেন্টের বাজেট রাখা হয়েছে প্রায় ৩৫ হাজার মার্কিন ডলার। এখান থেকে চ্যাম্পিয়ন দল পাবে ১৭ হাজার মার্কিন ডলার সাথে ট্রফি।

এবারের মোটর সিটি চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিচ্ছে মিশিগান চিতা, মিশিগান ঈগলস, এশিয়া ইউনাইটেড, বাংলাদেশ টাইগার্স ইউএসএ, গ্ল্যাডিয়েটরস, ওজোন পার্ক ইউনাইটেড, ডি সি রেজিমেন্ট, র‍্যাপটরস একাদশ, হার্নডন বেঙ্গলস এবং জর্জিয়া টাইগার্স’র মতো আমেরিকাজুড়ে ছড়িয়ে থাকা ১০টি শক্তিশালী ক্রিকেট দল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: