সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ব্রিটেনের কেন্ট পার্কে ১৫ বছরের কিশোরী ধর্ষন

শি’শুদের খেলার জায়গায় ধ’র্ষনের শিকার হয়েছে ১৫ বছরের একজন কি’শোরী। আর ঘটনাটি ঘটেছে যু’ক্তরাজ্যের কেন্ট শহরে। এদিকে সারাহ এভা’রডের হ’ত্যার পর পু’লিশের উপর সাধারন মানুষের আস্থা চলে যাওয়ার বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমের সাথে কথা বলেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন।

গত বুধবার বিকেলে নার্সারী স্কুলের পার্কে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কেন্টের সিটিংবরো শহরে ধ’র্ষন করা হয় ১৫ বছরের একজন কি’শোরীকে। বিষয়টি নিয়ে পু’লিশের পক্ষ থেকে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে কুইনবরো প্রাই’মা’রী স্কুল এরং নার্সারী স্কুলের পার্কে। বর্তমানে পার্কটি বন্ধ আছে।

তবে স্কুলের পক্ষ থেকে বলা হয়েছে, কিভাবে এখানে ঘটনাটি ঘটেছে তাদের জানা নেই। যে কি’শোরীকে ধ’র্ষন করা হয়েছে তার সাথে স্কুলের কোন সম্পৃক্ততা নেই। অন্যদিকে এমন ভ’য়াবহ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রে’প্তার করতে পারেনি পু’লিশ।

এদিকে সারাহ এভা’রড হ’ত্যা ও ধ’র্ষনের পর পু’লিশের উপর থেকে নারীদের আস্থা উঠে যাওয়াকে বির’ক্তিকর বললেন প্রধানমন্ত্রী বরিস জনসন। বরিস জনসন বলেন, সরকার নারীদের নিরাপত্তার বিষয়টি অ’ত্যন্ত গুরুত্বের সাথে দেখছে। তাই এই বিষয়টি নিয়ে সব পু’লিশদের স’ন্দেহ করতে হবে এমনটা নয়।

বরিস জনসন বলেন, নারীদের সাথে সহিং’সতার বি’রুদ্ধে সরকার কাজ করছে। কিন্তু নারীদের পু’লিশের উপর আস্থা রাখতে হবে। দেশ জুড়ে পু’লিশ নারীদের নিরাপত্তার জন্য দিন রাত কাজ করে চলেছে।

এদিকে বিষয়টি নিয়ে হোম সেক্রেটারী প্রীতি প্যাটেল বলেন, সরকারের পক্ষ থেকে নারীদের কিভাবে নিরাপত্তা দেওয়া যায় তার জন্য কাজ করা হচ্ছে। কিন্তু এটাও সত্যি দায়িত্বে থেকে কেউ যদি অ’প’রাধ করে তাহলে তার জন্য ভ’য়াবহ শা’স্তি অ’পেক্ষা করছে।
তারপরও কোন নারী যদি তার চারপাশে কোন বিপদ দেখেন, কিংবা কেউ যদি নারীদের সাথে কোন কিছু ঘটছে এমনটা দেখেন তাহলে পু’লিশকে বিষয়টি জানাতে হবে। যাতে করে আইন-শৃঙ্খলাবাহিনী বিষয়টি নিয়ে কাজ করতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]m

Developed by: