সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আমার হাতে ব্যাগভর্তি টাকা থাকলে মেসি এখানে থাকত: বার্সা কোচ

বার্সেলোনায় রোনাল্ড কোমানের সময় ফুরিয়ে এলো। যে কোনো সময় বরখাস্ত হতে পারেন ডাচ কোচ। চ্যাম্পিয়ন্স লিগে বেনফিকার কাছে ৩-০ গোলে হারের পর অনিবার্য হয়ে উঠেছে তার প্রস্থান।

শনিবার আতলেতিকো মাদ্রিদের মাঠে বার্সার ডাগআউটে দাঁড়াবেন কোমান। বলা হচ্ছে, এই ম্যাচটাই বার্সার কোচ হিসাবে কোমানের শেষ ম্যাচ। কোমানের সম্ভাব্য উত্তরসূরি হিসাবে বেশ কজনের নাম শোনা যাচ্ছে। তাদের মধ্যে অন্যতম ক্লাবের লিজেন্ড জাভি হার্নান্দেজ, আন্দ্রে পিরলো ও রবার্তো মার্তিনেজ।

তবে শেষ মুহূর্তে বড় কোনো চমকও দিতে পারেন বার্সেলোনার প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তো।

তবে নিজের ব্যর্থতাকে মেসির অনুপস্থিতি দিয়ে ঢাকতে চাইছেন বার্সা কোচ। সুয়ারেজদের বিপক্ষে ম্যাচের আগে বললেন, ক্লাবটিতে তার ক্যারিয়ারের সবচেয়ে বাজে দিন মেসিকে হারানো। একই সঙ্গে আক্ষেপ করলেন, ব্যাগ ভর্তি টাকা না থাকার!

কোমান বলেছেন, ‘যদি আমার হাতে ব্যাগভর্তি টাকা থাকতো। তাহলে মেসি এখনো আমাদের সঙ্গে থাকতো (হাসি)। তাকে হারানোটা আমার বার্সেলোনা ক্যারিয়ারের সবচেয়ে বাজে দিন। আমি বার্সেলোনায় কেমন করেছি? সত্যি বলতে এটা আরও ভালো হতে পারতো।’

বরখাস্ত হওয়ার গুঞ্জন নিয়ে কোমান বলেন, ‘আমার চোখ-কান আছে। আমি জানি ক্লাব আমাকে বরখাস্ত করতে চায়। কিন্তু এই মুহূর্তে, কেউ আমাকে কিছু বলেনি। তাই এখনো আমি এখানে আছি। নিজের চাকরি করে যাচ্ছি। আর লাপোর্তার সঙ্গে আমার সম্পর্ক? কথা না বলাই ভালো এই ব্যাপারে।লাপোর্তা আমাকে কিছু বলেননি। কিন্তু আমার কান আছে, আমার চোখ আছে এবং আমি জানি যে অনেক কথাই ফাঁস হচ্ছে।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: