সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আদানির দৈনিক আয় হাজার কোটি রুপি

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রভাব পড়েছে বিশ্ব অর্থনীতিতে। দেশে দেশে উপার্জন হারাচ্ছে মানুষ, বেকারত্ব বাড়ছে। একইসঙ্গে তীব্র হচ্ছে আর্থিক-সামাজিক বৈষম্য। তবে প্রতিকূল বিশ্ব পরিস্থিতিতেও আয় কমেনি ভারতের শিল্পপতি গৌতম আদানির।

করোনারআবহেই গত এক বছরে এই শিল্পপতি ও তার পরিবার দৈনিক আয় করেছেন এক হাজার দুই কোটি রুপি। ফলে তাদের সম্পত্তি এক লাখ ৪০ হাজার ২০০ কোটি রুপি থেকে ২৬১ শতাংশ বেড়ে হয়েছে পাঁচ লাখ পাঁচ হাজার ৯০০ কোটি রুপি।

আইআইএফএল ওয়েলথ হুরুন ইন্ডিয়ার প্রকাশিত ২০২১-এর বিত্তবানদের তালিকায় আদানিরা এখন ভারতের (এশিয়ারও) দ্বিতীয় ধনীতম পরিবার। তবে শীর্ষ স্থানটি রিলায়্যান্স ইন্ডাস্ট্রিজ়ের কর্ণধার মুকেশ অম্বানীরই দখলে। আম্বানিদের দৈনিক আয় ১৬৩ কোটি রুপি। এক বছরে সম্পত্তি ৯ শতাংশ বেড়ে দাঁড়িয়েছে সাত লাখ ১০ হাজার কোটি রুপি।

ভারতে বর্তমানে সবচেয়ে ধনী ১০ ব্যক্তির তালিকায় গৌমমের দুবাইবাসী ভাই বিনোদ শান্তিলাল আদানিও যুক্ত হয়েছেন। তার সম্পত্তি ২১২ শতাংশ বেড়ে হয়েছে এক লাখ ৩১ হাজার ৬০০ কোটি রুপি। তিনি ১২ ধাপ এগিয়ে অষ্টম স্থানে উঠে এসেছেন। এইচসিএলের শিব নারদ আছেন তিন নম্বরে। সূত্রঃ জাগো  নিউজ

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: