সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৪৮ সেকেন্ড আগে
রবিবার, ১৭ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে মেয়েকে হত্যা করেন মা

চাঁদপুরের শাহরাস্তিতে আ’লোচিত নওরোজ আফরিন প্রিয়া হ’ত্যা মা’মলায় স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি দিয়েছেন তার মা তাহমিনা সুলতানা রুমি। এ হ’ত্যাকা’ণ্ডে জ’ড়িত তার মায়ের পর’কী’য়া প্রে’মিক আব্দুল হান্নানসহ আরও দুজন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাঁদপুর আ’দালতে স্বীকারোক্তিমূলক জবানব’ন্দিতে এ তথ্য জানান নি’হতের মা তাহমিনা সুলতানা রুমি।

বিষয়টি  নিশ্চিত করেন চাঁদপুর পু’লিশ সুপার (এসপি) মিলন মাহমুদ।

এর আগে মেয়ের হ’ত্যাকা’ণ্ডের ঘটনায় মা নিজেই বাদী হয়ে শাহরাস্তি থা’নায় একটি হ’ত্যা মা’মলা করেন। বৃহস্পতিবার সকালে স’ন্দেহভাজন হিসেবে মায়ের পরকী’য়া প্রে’মিক আব্দুল হান্নানকে আ’দালতে সোপর্দ করে পু’লিশ।

পু’লিশ সুপার মিলন মাহমুদ বলেন, এ ঘটনায় জড়িত নিজের কথিত প্রে’মিকের সঙ্গে আসা দুজনকে চেনেন না বলে স্বীকারোক্তি দিয়েছেন নি’হত প্রিয়ার মা তাহমিনা সুলতানা। এক্ষেত্রে আম’রা তার কথিত প্রে’মিক আব্দুল হান্নানকে রি’মান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের মাধ্যমে অন্য দুই আ’সামিকে শনাক্ত ও আ’ট’কের চেষ্টা করবো।শিগগির তাদের আইনের আওতায় আনা হবে।

গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় শাহরাস্তির নিজ শয়নকক্ষ থেকে নওরোজ আফরিন প্রিয়ার ক্ষত-বিক্ষত ম’রদেহ উ’দ্ধার করে পু’লিশ। তিনি কুমিল্লায় তার শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে এসেছিলেন।

পু’লিশ সূত্র জানায়, মা সুলতানার কথিত প্রে’মিক হান্নানের বাড়ি তাদের বাড়ির পাশেই। প্রিয়ার বাবা ইসমাইল হোসেন দীর্ঘদিন বিদেশে থাকার সুবাদে ছয় বছর আগে প্রিয়ার মায়ের সঙ্গে হান্নানের পরকী’য়ার স’ম্পর্ক হয়। পরিবার ও এলাকার মানুষ বিষয়টি জানতে পারলে এ বিষয়ে একটি মা’মলাও করা হয়। পরে স্থানীয়ভাবে বেশ কয়েকটি সালিশের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি হয়। এর কয়েকদিনের মধ্যে প্রে’মিক হান্নান বিদেশে পাড়ি জমান। এক মাস আগে তিনি আবার দেশে ফিরে আসেন।

নি’হত প্রিয়া তার মা ও পরকী’য়া প্রে’মিক আব্দুল হান্নানকে আ’পত্তিকর অবস্থায় দেখে ফেলেন। পরে তিনি বিষয়টি তার বাবাকে জানিয়ে দেন। এ নিয়ে প্রিয়ার সঙ্গে তাহমিনা সুলতানা রুমি ও তার পর’কী’য়া প্রে’মিক হান্নানের কলহ সৃষ্টি হয়। পরে তারা প্রিয়াকে হ’ত্যা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 165
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    165
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: