সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কমলগঞ্জে কুকুরের ওপর গাড়ি উঠায় ওয়ালিমা অনুষ্ঠানে যাত্রীদের উপর হা’মলা, আ’হত ৪

কনেপক্ষ বরপক্ষের বাড়ির ওয়ালিমাতে যাবার সময় মাইক্রোবাসের নিচে একটি কুকুর পড়ে যাওয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডার পর হা’মলা চালিয়ে মাইক্রোবাসরে ৪ যাত্রীকে আ’হত করা হয়। আ’হতরা কমলগঞ্জ উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

২১ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ২টায় কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের-পূর্ব জালালপুর সড়কে এ ঘটনা ঘটে। আ’হতরা হলেন, কমলগঞ্জ সদর ইউনিয়নের বাঘমা’রা গ্রামের মৃ’ত তৈয়ব উল্ল্যার ছে’লে সোয়াব আলী (৫৫), একই গ্রামের তোয়াব আলীর ছে’লে ইসমাইল মিয়া (২১), রবি মিয়া (২৫) ও গাড়ি চালক রজব আলী (৩০)।
প্রত্যক্ষদর্শী ও স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আ’হতদের সূত্রে জানা যায়, সোমবার বাঘমা’রা গ্রামের তোয়াব মিয়ার মে’য়ের বিয়ে হয় উপজে’লার আদমপুর ইউনিয়নের আদকানি গ্রামের রশিদ মিয়ার ছে’লে আমনি মিয়ার সাথে। বিয়ের পরবর্তী অংশ হিসেবে মঙ্গলবার ওয়ালিমাতে কনের বাড়ির লোকজন দুই মাইক্রোবাসে বরের বাড়ি যাচ্ছিলেন। সেখানে যাওয়ার পথে বেলা ২টায় আদমপুরের আদকানি-পূর্ব জালালপুর সড়কে একটি কুকুর দৌড়ে এসে মাইক্রোবাসের নিচে পড়ে যায়। এসময় সামান্য আ’হত কুকুরটি সেখান থেকে দৌড়ে চলে যায়।

এসময় হঠাৎ করে আদকানি গ্রামের হান্নান মিয়া, শামীম ও খতই মিয়া নামে তিনজনসহ আরও কয়েকজন মিলে দা, কোদাল, কাটের রাম’দা নিয়ে এসে তাদের ওপড় হা’মলা চালায়। এ হা’মলায় মাইক্রোবাস চালক রজবসহ ৪ জন আ’হত হয়েছেন।

কমলগঞ্জ উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক অ’ভিজিত সিংহ বলেন, আ’হতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্বির আহম’দ ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি এ বাড়িতে দাওয়াত খেতে এসেছিলেন। বের হয়েই পথিমধ্যে এ ঘটনাটি শুনেন। পরে সেখানে গিয়ে উভ’য় পক্ষকে সান্ত্বনা দেন এবং আ’হতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার ব্যবস্থা করেন। পরে তিনি বিষয়টি সামাজিকভাবে সমাধানের জন্য উভ’য় পক্ষকে বলেন।

হা’মলাকারী শামীমকে পাওয়া না গেলে তার ভাই লতিফ খান বলেন, এ ঘটনায় সুষ্ঠু বিচার করে দেওয়া হবে। তিনি চেষ্টা করছেন আ’হতদের দেখতে যাবেন।
এ বিষয়ে কমলগঞ্জ থা’নার পরিদর্শক (ত’দন্ত) সোহেল রানা জানান, এখনো থা’নায় কোনও অ’ভিযোগ হয়নি, আর অ’ভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 48
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    48
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: