সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৫ লাখ টাকায় সন্তান বিক্রি করলেন মা, দু’মাস পর উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে স্বামীর অগোচরে ছয় মাস বয়সী কন্যা সন্তানকে পাঁচ লাখ টাকায় বেচে দিয়েছিলেন শামীমা আক্তার (২৪) নামে এক মা। অনেক খোঁজাখুঁজির পরও স্ত্রী’-সন্তানের হদিস না পেয়ে আ’দালতের দ্বারস্থ হন স্বামী জাহিদুল ইস’লাম। পরে আ’দালতের নির্দেশে পু’লিশ তৎপর হয়ে দুই মাস পর উ’দ্ধার করেছে শি’শুটিকে।

একই সঙ্গে গ্রে’প্তার করা হয়েছে শি’শুটির মা শামীমা ও ক্রেতা নুরুজ্জামানকে (৪৫)।

গ্রে’প্তার হওয়া শামীমা বগুড়া সদর উপজে’লার শাহীন মিয়ার মে’য়ে। নুরুজ্জামানের বাড়ি নরসিংদীর পলা’শ উপজে’লার কাজিরচর গ্রামে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে আ’দালতে মাধ্যমে শামীমা ও নুরুজ্জামানকে গাজীপুর জে’লা কারাগারে পাঠানো হয়েছে। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থা’নার উপ-পরির্দক (এসআই) অংকুর কুমা’র ভট্রাচার্য।

অংকুর কুমা’র ভট্রাচার্য জানান, শি’শুটির বাবা জাহিদুল ইস’লামের অ’ভিযোগ আমলে নিয়ে আ’দালতের আদেশে ১ সেপ্টেম্বর শ্রীপুর থা’নায় মা’মলা হয়। পরে শি’শুটির বাবাকে সঙ্গে নিয়ে রোববার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাতে নরসিংদীর পলা’শ থা’নাধীন কাজীরচর এলাকায় অ’ভিযান চালিয়ে শি’শুটিকে উ’দ্ধার করা হয়। একই সঙ্গে গ্রে’প্তার করা হয় পরে অ’ভিযু’ক্ত মা ও নুরুজ্জামানকে।

জাহিদুল ইস’লাম জানান, ২০১৯ সালে শামীমাকে প্রে’ম করে বিয়ে করেন তিনি। বিয়ের পর গত বছরের ডিসেম্বরে তার মে’য়ের জন্ম হয়। মে’য়ের বয়স যখন ছয়মাস তখন তিনি শি’শু ও তার মাকে বাড়িতে রেখে চাকরির জন্য নরসিংদীতে যান।

১২ জুন মে’য়েকে নিয়ে তার মা শামীমা বাড়ি থেকে চলে যান। এরপর থেকেই শামীমা নিজের মুঠোফোন বন্ধ করে রাখেন। পরে খবর পেয়ে জাহিদুল ইস’লাম বাড়িতে আসেন এবং নিজের সন্তান ও তার মাকে খুঁজতে শুরু করেন।

দুমাস সন্তান ও স্ত্রী’র কোনো সন্ধান না পেয়ে জাহিদুল ইস’লাম গাজীপুর আ’দালতে অ’ভিযোগ করেন। এ ঘটনায় আ’দালত শ্রীপুর থা’নাকে মা’মলা গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

তিনি আরো জানান, তাদের প্রে’মের স’ম্পর্ক মেনে নিতে পারেনি শামীমা’র বাবা ও মা। তার অনুপস্থিতিতে স’ম্পর্ক ভাঙ্গতেই তারা সন্তানকে বিক্রি করার পরিকল্পনা করেন। তাদের পরিকল্পনামতোই পাচ লাখ টাকায় তার মে’য়েকে বিক্রি করে দেন শামীমা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 99
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    99
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: