সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ২৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জ’ঙ্গি আস্তানা থেকে অ’স্ত্র-বি’স্ফো’রকদ্রব্য উ’দ্ধার, ভেতরে ডগ স্কোয়াড

রাজধানীর মোহাম্ম’দপুর এলাকার বসিলায় জ’ঙ্গি আস্তানা থেকে অ’স্ত্র ও বি’স্ফো’রকদ্রব্য উ’দ্ধার করেছে রেবের ডগ স্কোয়াড।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে র‍্যাব সদরদপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকাল সাড়ে ৮টার দিকে রেবের ডগ স্কোয়াড, বোম ডিসপোজ ইউনিট ও ফরেনসিক টিম বসিলার চার তলা ওই ভবনটিতে প্রবেশ করে। এরপর ডগ স্কোয়াড দিয়ে ঘিরে রাখা চারতলা ভবনের দ্বিতীয় তলায় তল্লা’শি চালানো হয়। দ্বিতীয় তলায় বিছানার ভেতর লুকিয়ে রাখা একটি অ’স্ত্র উ’দ্ধার করেছে ডগ স্কোয়াড।

তিনি আরও বলেন, জ’ঙ্গি আস্তানা থেকে এখন পর্যন্ত এক জ’ঙ্গিকে আ’ট’ক করেছে র‍্যাব। র‍্যাবের অ’ভিযান এখনো চলমান রয়েছে। জ’ঙ্গি আস্তানা ঘিরে আশেপাশের চারপাশ পুরো নিয়ন্ত্রণে নিয়েছে রেব। আশেপাশের ভবনে থাকা লোকজনকে সারিয়ে নিয়েছে রেব। কাউকে ওই ভবনের ধারেকাছে আসতে দেয়া হচ্ছে না।

জ’ঙ্গি উপস্থিতি রয়েছে, এমন গো’পন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে বসিলার ওই বাড়িটি চারপার থেকে ঘিরে ফেলে রেব। এরপর ভোর পর্যন্ত বাড়িটির আশপাশ থেকে ধীরে ধীরে অন্য বাসিন্দাদের সরানো হয়, জ’ঙ্গিরা তখনই রেবের অবস্থান টের পেয়ে যায়। অ’ভিযান চলাকালে সকাল সাড়ে ৭টায় বাড়িটির ভেতর থেকে হেলমেট পরা অবস্থায় এক জ’ঙ্গিকে আ’ট’কের পর বের করে এনেছে রেব।

অ’ভিযান ঘিরে ওই বাড়ির আশপাশের এলাকায় নিরাপত্তা জো’রদার করে রেব। যান চলাচল বন্ধ করে এবং এলাকাবাসীকে ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দেওয়া হচ্ছে। জ’ঙ্গি আস্তানা দেখতে আসা উৎসুক জনতাকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। রেবের অন্তত শতাধিক সদস্য অ’ভিযানে অংশ নিয়েছে। বাড়িটির চারপাশ ঘিরে রাখা হয়েছে।

র‍্যাবের আশ’ঙ্কা, বাড়িটির ভেতরে জ’ঙ্গি আস্তানায় একাধিক জ’ঙ্গি থাকতে পারে। র‍্যাব জানিয়েছে, তারা সবাইকে জীবিত আ’ট’কের চেষ্টা করছে। তবে আস্তানায় ঠিক কতজন জ’ঙ্গি থাকতে পারে, ঘটনাস্থলে উপস্থিত র‍্যাব কর্মক’র্তাদের সঙ্গে কথা বলেও সে বিষয়ে সুনির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 19
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    19
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: