সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনা আক্রান্ত তিন আফগান ক্রিকেটার

আ’ফগা’নিস্তানে ক্ষমতার পালাবদলের পর আ’ফগা’ন ক্রিকে’টের প্রথম সফর। দেশটির অনূর্ধ্ব-১৯ দল এসেছে বাংলাদেশে। আসন্ন অনূর্ধ-১৯ বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতির অংশ হিসেবে বাংলাদেশ সফরে এসেছে তারা।

এই সফরে রয়েছে পাঁচটি ওয়ানডে ও একটি চারদিনের ম্যাচ। আ’ফগা’নিস্তান থেকে সড়ক পথে পা’কিস্তান হয়ে গত ৪ ও ৫ আগস্ট দুইভাগে ঢাকায় এসেছিল আ’ফগা’ন যুবা দল।

এরপর ঢাকা থেকে দলটি চলে যায় সিলেটে। সেখানে প্রথমবার করো’নাভাই’রাস পরীক্ষার পর রাখা হয়েছে তিন দিনের কোয়ারেন্টিনে। জানা গেছে সফরকারী দলের তিন ক্রিকেটার করো’না পজিটিভ রিপোর্ট পেয়েছেন। এমনটাই জানিয়েছে বিসিবি’র একটি সূত্র।

সূত্র জানিয়েছে, করো’না আ’ক্রান্ত হওয়ায় তিনজনকে দ্রুত আইসোলেশনে পাঠানো হইয়েছে। করো’না আ’ক্রান্তদের বুধবার আবারও করো’না পরীক্ষা করা হবে।

এই সফরে পুরো আ’ফগা’ন দলই বারবার করো’না পরীক্ষার ভেতর দিয়ে যাবে। দলের বাকি সবার সঙ্গে আ’ক্রান্ত তিন ক্রিকেটারও যদি নেগেটিভ রিপোর্ট পান, তাহলে দলের সঙ্গে যোগ দেয়ার অনুমতি পাবেন।

বাংলাদেশ-আ’ফগা’নিস্তান যুবাদের সিরিজের সব ম্যাচই হবে সিলেটে। ১০ সেপ্টেম্বর মাঠে গড়াবে প্রথম ওয়ানডে। বাংলাদেশের নবগঠিত যুব দলের এটাই প্রথম আন্তর্জাতিক সিরিজ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: