সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়ায় গৃহবধূর প্রতারণা মামলায় ইউপি সদস্য কারাগারে

কুলাউড়া উপজে’লার রাউৎগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার নোমান আহম’দকে গৃহবধূর সাথে প্রতারণার অ’ভিযোগে জামিন নামঞ্জুর করে জে’লহাজতে প্রেরণ করেছেন আ’দালত।

ইতিপূর্বে আ’দালতে তার বি’রুদ্ধে একটি রিকল জালিয়াতি মা’মলা দায়ের করেন অ’তিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট। মা’মলা’টিও বর্তমানে বিচারাধীন রয়েছে।

জানা যায়, উপজে’লার ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃ’ত আব্দুল হাসেমের স্ত্রী’ জ্যোৎস্না বেগমের সাথে প্রতারণা করে নোমান মেম্বার ১ লাখ ৮৫ হাজার টাকা আত্মসাৎ করেন। গৃহবধূ মৌলভীবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৫নং আমল আ’দালতে মা’মলা ( নং সিআর ৭৭/২০২১) দায়ের করেন। ওই মা’মলায় গত ২ সেপ্টেম্বর আ’দালতে জামিন চাইতে গেলে আ’দালত তার জামিন নামঞ্জুর করে জে’লহাজতে প্রেরণ করেন।

আ’দালতে দায়েরকৃত জ্যোৎস্না বেগম মা’মলার অ’ভিযোগে উল্লেখ করেন, জ্যোৎস্না বেগমের ভাই সেফুল মিয়া কুলাউড়া থা’নায় একটি ফৌজদারি মা’মলার আসামী ছিলেন। এমতাবস্থায় তিনি বিদেশ চলে যান। ওই মা’মলায় সেফুল মিয়ার বি’রুদ্ধে গ্রে’প্তারি পরোয়ানা জারি হয়। নোমান মেম্বার মৌলভীবাজার আ’দালতের একজন আইনজীবীর সহকারী। সেই সুবাদে সেফুল মিয়াকে আ’দালত থেকে জামিন দেয়ার কথা বলে ২০২০ সালের ১ অক্টোবর, ১৩ ডিসেম্বর ও ১৫ ডিসেম্বর তারিখে মোট ১ লাখ ৮৫ হাজার টাকা নেয়।

এদিকে সেফুল মিয়াকে জামিন করে দিতে নোমান আহম’দ মৌলভীবাজারের ৫নং আমল আ’দালতের রিকল জালিয়াতি করেন। ওই আ’দালতের ম্যাজিস্ট্রেট বাহা উদ্দিন কাজী প্যানেল কোডে মা’মলা (সিআর ৪৬/২০২১) ও কুলাউড়া থা’নায় মা’মলা (নং ০৫ তাং ০৯/০২/২১) দায়ের করেন। মা’মলাগুলো বিচারাধীন আছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: