সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রীমঙ্গল উপজে’লা পরিষদের উপ নির্বাচনে নৌকা চান ১০ প্রার্থী

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজে’লা পরিষদর উপ নির্বাচনকে কেন্দ্র করে জরুরি বৈঠক করেছে বাংলাদেশ আওয়ামী লীগ শ্রীমঙ্গল উপজে’লা শাখা৷

রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় জে’লা পরিষদ অডিটোরিয়ামে এই বৈঠক অনুষ্ঠিত হয়৷ বৈঠকে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রীমঙ্গল উপজে’লা শাখার সভাপতি অর্ধেন্দু কুমা’র দেব এবং সঞ্চালনা করেন সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক শুভ্র ধর।

বৈঠকে উপস্থিত একাধিক নেতৃবৃন্দের সূত্রে জানা গেছে, শ্রীমঙ্গল উপজে’লা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনের জন্য নৌকার মনোনয়নের জন্য প্রার্থী হিসেবে ১০ জনের নামের তালিকা করে মৌলভীবাজার জে’লা আওয়ামী লীগের কাছে পাঠানো হয়। এই দশজন হলেন শ্রীমঙ্গল উপজে’লা আওয়ামী লীগের সহ সভাপতি ইউছুব আলী, সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল, সদস্য আবু শহীদ আব্দুল্লাহ, সদস্য মো. আছকির মিয়া, উপজে’লা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ভানুলাল রায়, দপ্তর সম্পাদক তফাজ্জল হোসেন ফয়েজ, উপজে’লা কৃষক লীগের সভাপতি আফজল হক, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. জাকারিয়া, উপজে’লা পরিষদের বর্তমান ভা’রপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজে’লা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রে’মসাগর হাজরা, উপজে’লা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন।

নাম প্রকাশ না করার শর্তে শ্রীমঙ্গল উপজে’লা আওয়ামী লীগের দায়িত্বশীল একজন নেতা সিলেটটুডে কে জানান, এই নির্বাচনের জন্য জে’লা আওয়ামী লীগের কাছে আম’রা ১০ জনের নাম পাঠিয়েছি। জে’লা থেকে এই নামগুলো ঢাকায় যাবে। ঢাকায় মনোনয়ন বোর্ড যাচাই বাছাই করে নৌকার প্রার্থীর নাম ঘোষণা করবে। আম’রা প্রায় সবাইকে নিয়েই বসেছিলাম। সবাই নৌকার মনোনয়ন চান। সে জন্য আম’রা সমঝোতায় পৌছাতে না পেরে সবার নামই পাঠিয়েছি।

মৌলভীবাজার জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান মুঠোফোনে সিলেটটুডে কে বলেন, শ্রীমঙ্গল উপজে’লা আওয়ামী লীগের কাছ থেকে আম’রা দশজনের নামের তালিকা পেয়েছি। এই তালিকাটি আম’রা কেন্দ্রে আমাদের দলের যে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড আছে সেখানে পাঠাবো। সেখান থেকে চূড়ান্ত হবে আমাদের দলের প্রার্থীর নাম৷

শ্রীমঙ্গল উপজে’লা নির্বাচন কর্মক’র্তা তপনজ্যোতি অসিম বলেন, এই নির্বাচনে শ্রীমঙ্গল উপজে’লার মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৩১ হাজার ৬ শত ১৬জন। আগামী ৭ অক্টোবর হবে উপজে’লা পরিষদের উপ নির্বাচন এবং এই নির্বাচনে ব্যালট পেপার দিয়ে ভোট গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 22
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    22
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: