সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রাইভেটকার থেকে দুই কর্মচারীর মরদেহ উদ্ধার

রাজধানীর সেগুনবাগিচায় একটি মোটর গ্যারেজে থাকা প্রাইভেট কারের ভেতর থেকে দুই কর্মচারীকে অচেতন উ’দ্ধারের পর মৃ’ত্যু ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে তাঁদের মৃ’ত ঘোষণা করা হয়।

নি’হতরা হলেন, কুমিল্লার কদুয়া গ্রামের মৃ’ত জসিম উদ্দিনের ছে’লে সিয়াম মজুম’দার (২০)। সে সেগুনবাগিচায় কুরবান মটরসে কাজ করতেন। অ’পরজন ফরিদপুরের মুন্সিডাঙ্গা গ্রামের হানিফ শেখের ছে’লে রাকিব (১৭)। সে বাচ্চু অটোমোবাইলস নামে গ্যারেজে কর্ম’রত ছিল। নন্দীপাড়ায় গ্যারেজ মালিক বাচ্চুর বাসায় থাকত সে। ।

জানা যায়, আজ সকাল সাড়ে ৯টার দিকে গ্যারেজ মালিক তাঁদের দুজনকে গাড়ির ভেতর অচেতন অবস্থায় দেখতে পান। পরে তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে ১১টার দিকে মৃ’ত ঘোষণা করেন।

গ্যারেজ মালিক মো. বাচ্চু মিয়া বলেন, তাঁরা দুজন পাশাপাশি গ্যারেজে কাজ করত। বেশির ভাগ সময়ই রাতে তাঁরা বাসায় যেত। মাঝে মাঝে বেশি কাজ থাকলে গ্যারেজেও থাকত। গতকাল সোমবার বেশি কাজ থাকায় তাঁরা দুজন গ্যারেজের সামনে একটি প্রাইভেট’কারে মধ্যে ঘুমিয়ে যায়। এর আগে তাঁরা দুজন হোটেলে রাতের খাবার খায়।

গ্যারেজ মালিক আরও বলেন, আজ সকালে গ্যারেজে গিয়ে দেখি প্রাইভেট কারের ভেতর সামনে দুই সিটে পাশাপাশি ঘুমিয়ে রয়েছেন তাঁরা। প্রাইভেট’কারে দরজা ভেতর থেকে আ’ট’কানো ছিল। অনেকক্ষণ ডা’কাডাকি করেও তাঁদের কোন সাড়া শব্দ পাওয়া যায়নি। পরে দরজা ভেঙে ভেতরে থেকে তাঁদের অচেতন অবস্থায় উ’দ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন। কি কারণে তাঁদের মৃ’ত্যু হয়েছে সে বিষয়ে কিছু জানতে পারিনি।

মৃ’ত্যুর খবর পেয়ে হাসপাতা’লে আসা সিয়ামের চাচী নাজমা বেগম বলেন, আমাদের বাসা ধোলাইপাড় এলাকায়। গ্যারেজ মালিক জহিরুল ইস’লামের ভাতিজা সিয়াম। তাঁদের সঙ্গেই থাকত সিয়াম। গত রাতে বেশি কাজ থাকায় গ্যারেজে থাকতে বলেন তাঁর চাচা। এর আগেও মাঝে মাঝে গ্যারেজে থাকত সিয়াম। কিন্তু কী’ভাবে সিয়ামের মৃ’ত্যু হয়েছে সেটা বুঝতে পারছি না।

মৃ’ত রকিবের খালা শাহনাজ বেগম বলেন, রাকিবের মৃ’ত্যুর খবর পেয়ে হাসপাতা’লে এসেছি। রাকিব বাচ্চু মিয়ার গ্যারেজে কাজ করত। তাঁর বাসাতেই থাকত। এক ভাই এক বোনের মধ্যে রাকিব ছিল বড়।

ঢামেক হাসপাতা’লের পু’লিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃ’ত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাত’দন্তের জন্য ম’রদেহ ম’র্গে রাখা হয়েছে। তাঁদের শরীরে তেমন কোনো আ’ঘাতের চিহ্ন নেই। তবে ঘটনাটি ত’দন্তের জন্য শাহবাগ থা’না-পু’লিশকে অবহিত করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    7
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: