সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কাঠগড়ায় ওসি প্রদীপের ফোনালাপ: ৩ পুলিশ প্রত্যাহার

চাঞ্চল্যকর মেজর (অব.) সিনহা হ’ত্যা মা’মলার সাক্ষ্যগ্রহণ কার্যক্রমের সময় কাঠগড়ায় বসে বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমা’র দাশের মোবাইলে কথা বলার ঘটনায় দায়িত্বরত পু’লিশের তিন সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। একইসঙ্গে ঘটনা ত’দন্তে কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৫ আগস্ট) সকালে পু’লিশ সুপার মোহাম্ম’দ হাসানুজ্জামান সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রদীপের মোবাইল কা’ণ্ডে আ’দালতে দায়িত্ব অবহেলার কারণে পু’লিশের তিন সদস্যকে প্রত্যাহার করে পু’লিশ লাইনে সরিয়ে আনা হয়েছে। এ ছাড়া এই ঘটনা ত’দন্তে একটি কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২৩ আগস্ট) কক্সবাজার জে’লার দায়রা জজ আ’দালতে মা’মলার প্রথম দিনের সাক্ষ্যগ্রহণ চলার সময় কাঠগড়ায় হাঁটু গেড়ে বসে মোবাইল ফোনে কথা বলেন মা’মলার প্রধান আ’সামি বরখাস্ত ওসি প্রদীপ কুমা’র দাশ। কাঠগড়ায় তার মোবাইল ফোনে কথা বলার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

অন্যদিকে সাক্ষ্যগ্রহণ চলাকালে মা’মলার অ’ভিযু’ক্ত বরখাস্ত ওসি প্রদীপ কুমা’র দাশের এজলাসে ফোনে কথা বলার বিষয়টি আ’দালতের নজরে আনবেন বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী ফরিদুল আলম।

বুধবার (২৫ আগস্ট) সকালে তিনি জানান, এজলাসে ফোনে কথা বলার বিষয়টি নজরে আসার পর তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।এদিকে তৃতীয় দিনের মতো সিনহার সহযোগী সিফাতের সাক্ষগ্রহণ শুরু হয়েছে। তার সাক্ষ্যগ্রহণের পর আ’সামি পক্ষের আইনজীবীরা তাকে জেরা করবেন।

এর আগে মঙ্গলবার বিকেলে সাক্ষ্য দেওয়ার পর মা’মলার বাদী শারমিন শাহরিয়ার ফেরদৌসের জেরার প্রক্রিয়া শেষ হয়।

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. হ’ত্যা মা’মলার সাক্ষ্যগ্রহণ শুরু হয় সোমবার। বুধবার পর্যন্ত টানা তিন দিন এ হ’ত্যা মা’মলার সাক্ষ্যগ্রহণ চলবে। মা’মলায় মোট ৮৩ সাক্ষীর মধ্যে বাদীসহ ১ থেকে ১৫ নম্বর সাক্ষী সাক্ষ্য দেবেন। মা’মলার বাদী নি’হত সিনহার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌসের সাক্ষ্য দিয়ে প্রথম দিনের সাক্ষ্যগ্রহণ শুরু হয়।

উল্লেখ্য, ২০২০ সালের ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর চেকপোস্টের গাড়ি তল্লা’শি কেন্দ্র করে পু’লিশের গু’লিতে নি’হত হন সে’নাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্ম’দ রাশেদ খান।

এ ঘটনায় করা হ’ত্যা মা’মলায় ওই বছরের ১৩ ডিসেম্বর ওসি প্রদীপ কুমা’র দাশসহ ১৫ জনকে অ’ভিযু’ক্ত করে আ’দালতে অ’ভিযোগপত্র দেন ত’দন্ত কর্মক’র্তা রেব ১৫-এর সিনিয়র সহকারী পু’লিশ সুপার মো. খায়রুল ইস’লাম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: