সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাথায় আঘাত পেয়ে শঙ্কায় বাংলাদেশি তরুণ ক্রিকেটার

ব্যক্তিগত অনুশীলনের সময় মা’থায় আ’ঘাত পেয়ে বর্তমানে রাজধানীর একটি হাসপাতা’লে ভর্তি আছেন অনূর্ধ্ব-১৯ দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান তাওহিদুল ইস’লাম ফেরদাউস। অ’স্ত্রোপচারের পর তার অবস্থা স্থিতিশীল আছে। তার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে পরিবার। আর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আশ্বা’স দিয়েছে আর্থিকসহ পুরো বিষয়ে তাওহিদের পাশে থাকার।
মা’থায় আ’ঘাত পেয়ে শ’ঙ্কায় বাংলাদেশি তরুণ ক্রিকেটার

ঠিক এই মুহূর্তে প্রস্তুত হওয়ার কথা ছিল আসন্ন ওয়েস্ট ইন্ডিজের অনুষ্ঠেয় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য। সতীর্থদের সঙ্গে ক্যাম্প করার কথা ছিল সিলেটে। ভাগ্যের কি নি’র্মম পরিহাস! হাসপাতা’লের বিছানায় প্রতিটি মুহূর্ত এখন যার কাটছে চরম অনিশ্চয়তায়।

তাওহিদুল ইস’লাম ফেরদাউস। দেশের বয়সভিত্তিক ক্রিকে’টের খবর যারা রাখেন, তাদের বেশ ভালো করেই চেনা এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে। সম্প্রতি সিলেটে ব্যক্তিগত অনুশীলনের সময় মা’থায় আ’ঘাত পান তিনি। অনুশীলনের সময় বাউন্সার সরাসরি আ’ঘাত হানে তাওহিদুলের কপালে, চূর্ণ হয়ে যায় হাড়। অবস্থা ক্রমশ অবনতি হলে নেওয়া হয় সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে।

এরপর ডাক্তাররা দ্রুত ঢাকায় নিয়ে অ’স্ত্রোপচারের পরাম’র্শ দেন। তখন তাকে নেওয়া হয় ঢাকার এভা’রকেয়ার হাসপাতা’লে। সেখানে গত ২১ আগস্ট অ’পারেশন হয় তাওহিদুলের ক্ষত স্থানে।

আরও পড়ুন: জাতীয় ক্রীড়ানীতি প্রণয়ন কমিটিতে বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর

তাওহিদুলের কোচ এ কে এম মাহমুদ ইমন জানান, ‌’দ্রুততম সময়ের মধ্যে মা’থায় অ’স্ত্রোপচার করা হয় তৌহিদের। আর্থিকসহ পুরো বিষয় দেখভাল করছে বিসিবির মেডিকেল ইউনিট। সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত পাশে থাকার আশ্বা’স দিয়েছে বোর্ড।‌’

এদিকে বিসিবি পরিচালক শফিউল ইস’লাম নাদেল বলেন, ‌‌’উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড সবরকম সহযোগিতা করেছে, ভবিষ্যতেও যত সহযোগিতা লাগে ক্রিকেট বোর্ড সার্বিকভাবে সেটি করবে।‌’

চিকিৎসকদের তথ্যমতে অবস্থার দ্রুতই উন্নতি হচ্ছে তাওহিদের। তবুও মস্তিষ্ক বলে কিছু শ’ঙ্কা তো থেকেই যায়। তাইতো সব আশ’ঙ্কাকে পায়ে মাড়িয়ে দ্রুতই প্রিয় ২২ গজে ফিরবেন এই উদীয়মান, আপাতত প্রার্থনা এটাই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 471
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    471
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: