সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিতর্কিত কর্মকান্ড, হাইকমান্ডের রোষানলে রিজভী

লকডাউন শেষ হওয়ার পর হা’রানো দফতরের দায়িত্ব ফিরে পেতে আপ্রা’ণ চেষ্টা করে যাচ্ছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আর এ কারণেই সম্প্রতি খুব ভোরে একাই আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করে কেন্দ্রের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন তিনি। এছাড়া ২০১৯ সালে হঠাৎ করেই ভোর বেলা অযথা ঝটিকা মিছিল করে আলোচনার জন্ম দেন রিজভী।
এবার ঝটিকা মিছিল করতে নেতা-কর্মীদের চাপ সৃষ্টি, ভাড়াটে কর্মীদের নিয়ে মিছিল করা এবং মিছিল করে নেতা-কর্মীদের পু’লিশ-প্রশাসনের মুখে ফেলে চ’ম্পট দেওয়ার ঘটনায় দলীয় হাইকমান্ডের রোষানলে পড়েছেন বিএনপির এ সিনিয়র নেতা।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, রিজভীর বি’রুদ্ধে খালেদা জিয়ার মুক্তি আদায়সহ অন্যান্য ইস্যুতে প্রায়ই গভীর রাতে পোস্টারিং করা, ২০ থেকে ৩০ জন নিয়ে ভোর বেলায় ঝটিকা মিছিল করা, নেতা-কর্মীদের পু’লিশ-প্রশাসনের মুখে ঠেলে দিয়ে নিজেই চ’ম্পট দেওয়া, জো’র করে নেতা-কর্মীদের মিছিলে নিয়ে আসা এবং ভাড়াটিয়া কর্মীদের নিয়ে মিছিল করে তাদের পাওনা পরিশোধ না করার মতো গুরুতর অ’ভিযোগ উঠেছে।

এদিকে রিজভী আহমেদের বি’রুদ্ধে আনিত অ’ভিযোগের বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক স্থায়ী কমিটির সদস্য বলেন, রিজভী আমা’র জুনিয়র নেতা। তার ব্যাপারে কথা বলাটা আমা’র রাজনৈতিক প্রটোকলের ভেতর পড়ে না। তবে যেহেতু তার কিছু কর্মকা’ণ্ড নিয়ে সমালোচনা হচ্ছে, তাই কথা বলতে বাধ্য হচ্ছি। রিজভী আসলে নিজেকে ‘অনলি ওয়ান ডেডিকে’টেড পারসন ফর বিএনপি’ ফর্মুলায় যোগ্য নেতা হিসেবে জাহির করতে গিয়ে বিপত্তিগুলো ডেকে আনছেন।

তিনি আরো বলেন, সত্যি বলতে- রিজভী আহমেদের ঝটিকা মিছিল দেখে অনেকেই নানা সমালোচনা করেন। কথা হচ্ছে জনগণের দৃষ্টি আকর্ষণ না করে ভোর ৬টায় মিছিল বের করে কী’ জাহির করতে চান রিজভী? এ সময় রাস্তায় কাকে দেখাতে তিনি মিছিল করেন। এছাড়া মিছিলগুলো স্বাভাবিক হলেও মানা যেতো।

কিন্তু জো’র করে নেতাদের ধরে নিয়ে মিছিল করা, ভাড়াটে কর্মীদের অর্থ পরিশোধ না করা এবং মিছিল থেকে হঠাৎ উধাও হয়ে কর্মীদের বিপদের মুখে ফেলে ভালো করতে গিয়ে উল্টো সমালোচনায় নিজেকে জড়াচ্ছেন রিজভী। এগুলো ঠিক নয়। আমা’র মনে হয় রিজভীর নিয়মিত ঘুম হয় না বলে তিনি তার ২০ জন সাঙ্গপাঙ্গদের নিয়ে হঠাৎ করেই ভোরে মিছিল বের করে থাকেন!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 54
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    54
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: