সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইতালি মনফালকনে বসবাসকারী প্রবাসী চন্ডিবের গ্রামবাসীর মিলন মেলা অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধি: জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রবাসের কর্মব্যাস্ততা মাঝে গ্রীষ্মের ছুটির শেষে বাড়তি আনন্দের জন্য পরিবার আত্বীয় স্বজনকে নিয়ে সবুজে ঘেরা মনোরম পরিবেশ প্রবাসী চন্ডিবের গ্রামবাসীর উদ্যোগে মিলন মেলার আয়োজন করা হয়।

স্থানীয় একটি পার্কে শনিবার প্রায় দুই শতাধিক মনফালকনে বসবাসকারী প্রবাসী চন্ডিবের গ্রামবাসীর উপস্থিতিতে সরগরম হয়ে উঠে গোটা পার্ক। প্রবাসের এই ব‍্যাস্ততম সময়কে পাশ কাটিয়ে সকলের সরব উপস্তিতি অনুষ্ঠানটি শেষ পর্যন্ত পরিনত হয় মিলনমেলায়। জিয়াউর রহমান খান সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন মেয়র কমুনে দি তরয়াকো এনরিকো বুল্লিয়ান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন এসোসিয়েট প্রফেসর শাহজালাল ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজি সিলেট আল আমিন রাব্বি ।অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নুরুল আমিন খন্দকার, ফরিদুর ইসলাম আনিস,মোঃ সাইফুল ইসলাম সহ আরো অনেকেই।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন, মোঃ বাবুল মিয়া, লিটন মিয়া,মোঃ সিরাজুল হক ভূঞঁা টেনিস ও সার্বিক সহযোগিতায় ছিলেন রমিজ মিয়া,ফিরোজ মিয়া,দুলাল মিয়া,কায়েস খান, মাসুম খান,রাফিক লিটন,আল আমিন মোল্লা, আতিকুর রহমান,মোঃঅলি মিয়া,মোসাদ্দিক প্রমুখ। অনুষ্ঠানে মনফালকনে শহরে প্রথমদিকে আসা জামাল মিয়া,কামাল মিয়া,শাহ আলম মোল্লা, আসাবুদ্দিন।

অনুষ্ঠানে মোঃশফিকুর রহমানকে সন্মাননা ম্যাডেল প্রদান করা হয়।দুপুরের খাবার শেষে আগত পরিবারগুলো ছেলেমেয়ে নিয়ে আনন্দ আড্ডায় সকলে আনন্দে মেতে ওঠেন। মনফালকনে বসবাসকারী চন্ডিবের গ্রামবাসী প্রবাসীরা পরিবার পরিজন নিয়ে এইরকম সুন্দর পরিবেশে আসতে পেরে অত্যন্ত আনন্দ প্রকাশ করেন। শিশু ও বড়দের নিয়ে শুরু হয় বিভিন্ন ধরনের দেশীয় খেলা, মহিলাদের বালিশ খেলা ও পুরুষদের পাতিল ভাঙা খেলার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরিশেষে আকর্ষণীয় র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং ড্রতে অংশগ্রহণকারী বিজয়ীদরকে আকর্ষণীয় পুরস্কার দিয়ে পুরস্কৃত করা হয়। পরিশেষে আয়োজকদের পক্ষ থেকে যারা পরিশ্রম করে অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করে তুলেছে তাদের সবাইকে ধন্যবাদ জানান। এবং অনুষ্ঠানে অংশগ্রহণকারী মনফালকনে বসবাসকারী প্রবাসী চন্ডিবের গ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: