সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সন্তানদের দেখতে ঢাকায় আসা সেই জা’পানি নারীর সঙ্গে হৃদয়বিদারক আচরণ স্বামীর!

বাংলাদেশি বংশোদ্ভূত স্বামী শরীফ ইম’রানের (৫৮) সঙ্গে বিবাহবিচ্ছেদের পর তার কাছ থেকে নিজের দুই সন্তানকে ফিরে পেতে ঢাকায় এসেছিলেন জা’পানি নাগরিক ডা. নাকানো এরিকো। কিন্তু ঢাকায় এসে স্বামীর হৃদয়বিদারক আচরণের শিকার হয়েছেন তিনি। দুই কন্যা শি’শুকে নিজের কাছে ফিরে পেতে বাংলাদেশের হাই’কোর্টে রিট করেছেন তিনি। এরিকোর আইনজীবী অ্যাডভোকেট মোহাম্ম’দ শিশির মনির জানান, ২০০৮ সালের ১১ জুলাই জা’পানি আইন অনুসারে জা’পানি নাগরিক নাকানো এরিকো (৪৬) এবং বাংলাদেশি বংশোদ্ভূত আ’মেরিকান নাগরিক শরীফ ইম’রানের (৫৮) বিয়ে হয়। তাদের সংসারে তিনটি কন্যা সন্তানের জন্ম হয়। তাদের তিনজনকেই টোকিও’র চফো সিটিতে আ’মেরিকান স্কুল ইন জা’পান (এএসআইজে)-এ ভর্তি করা হয়। সেখানেই তারা পড়ালেখা করছিল। কিন্তু পারিবারিক বিরোধের জেরে চলতি বছরের ১৮ জানুয়ারি বিয়ে বিচ্ছেদের জন্য জা’পানি আ’দালতে মা’মলা করেন এরিকো।

এ অবস্থায় গত ২৮ জানুয়ারি এরিকো টোকিও’র পারিবারিক আ’দালতে তার বাচ্চাদের জিম্মায় রাখতে মা’মলা করেন। আ’দালত শি’শুদের সঙ্গে পারিবারিকভাবে সাক্ষাতের আদেশ দেন। পরবর্তীতে গত ৯ ফেব্রুয়ারি ইম’রান তার মে’য়েদের জন্য নতুন পাসপোর্টের আবেদন করেন এবং গত ১৭ ফেব্রুয়ারি নতুন পাসপোর্ট গ্রহণ করেন। এরপর ইম’রান বড় মে’য়ে দুটিকে নিয়ে গত ২১ ফেব্রুয়ারি দুবাই হয়ে বাংলাদেশে চলে আসেন।

এদিকে টোকিও’র পারিবারিক আ’দালত গত ৩১ মে এরিকোর জিম্মায় মে’য়ে দুটিকে হস্তান্তরের আদেশ দেয়। এ অবস্থায় গত ১৮ জুলাই এরিকো শ্রীলংকা হয়ে বাংলাদেশে আসেন। এরপর মে’য়েদের সঙ্গে সাক্ষাতের চেষ্টা করেন। ইম’রানের সঙ্গে যোগাযোগ করেন। ইম’রান সন্তানদের সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি জানান। অবশেষে সন্তানদের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেলেও তা ছিল হৃদয়বিধারক ঘটনা।

গত ২৭ জুলাই এরিকোকে চোখ বেঁধে গুলশান থেকে একটি মাইক্রোবাসে তুলে নেওয়া হয়। এরপর কোনো একটি বাসায় নিয়ে মে’য়েদের সঙ্গে সাক্ষাতের সুযোগ দেওয়া হয়। সাক্ষাত শেষে আবার চোখ বেঁধে একই গাড়িতে করে গুলশানে নামিয়ে দেওয়া হয়। এ অবস্থায় সন্তান দুটিকে আ’দালতে হাজির করা এবং নিজের জিম্মায় নেওয়ার নির্দেশনা চেয়ে বাংলাদেশের হাই’কোর্টে রিট আবেদন করেন মা এরিকো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 191
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    191
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: