সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আ.লীগ নেতাকে গুলি করে হত্যা, গুলিবিদ্ধ ১২

কক্সবাজারের চকরিয়ায় স’ন্ত্রাসীদের এলোপাতাড়ি গু’লিতে চট্টগ্রাম মহানগরের সাবেক ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন নোবেল (৪২) নি’হত হয়েছেন। এ সময় গু’লিবিদ্ধ হয়েছেন আরও ১২ জন। মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজে’লার বিএমচর ইউনিয়নের মুবিনপাড়া এলাকায় জমির বিরোধ নিয়ে এ ঘটনা ঘটে।

হ’ত্যাকা’ণ্ডে জ’ড়িত থাকার অ’ভিযোগে হেলাল উদ্দিন ও নাসির উদ্দিন নামে দুই ব্যক্তিকে গ্রে’প্তার করেছে পু’লিশ। এ ঘটনায় এলাকায় চরম উত্তে’জনা বিরাজ করছে।

নি’হত নোবেল পূর্ববড় ভেওলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড সিকদারপাড়ার আবদুল খালেক সিকদারের ছে’লে। তিনি চট্টগ্রাম ওম’র গণি এমইএস কলেজের ছাত্র সংসদের সাবেক সমাজকল্যাণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতা ও আসন্ন ইউপি নির্বাচনে পূর্ববড় ভেওলার চেয়ারম্যান প্রার্থী হতে গত দুই বছর ধরে প্রচার-প্রচারণা চালিয়ে আসছিলেন।

গু’লিবিদ্ধ’রা হলেন- পূর্ববড় ভেওলা ইউনিয়নের সিকদারপাড়ার বাসিন্দা মো. ফেরদৌসের ছে’লে আজিজুল হক (৫০), আবু তাহেরের ছে’লে মিজানুর রহমান (৩১), ওম’র মিয়ার ছে’লে সরওয়ার হোসেন (৪২), আকবর আহম’দের ছে’লে আবুল কালাম ইয়াসিন (২১), সিরাজ মিয়ার ছে’লে নুরুল আমিন (৩৫), আবুল হোসেনের ছে’লে মো. শফি (৩৮), গো’লাম উল ইস’লামের ছে’লে নুরুল কাদের (৪৬), আজাহার আহম’দের ছে’লে জাফর আলম (৫০) ও মন্নু আলমের ছে’লে জাহেদুল ইস’লাম (২৪)। আ’হতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

নি’হত নাছির উদ্দিন নোবেলের মা ও তার আত্মীয়রা দাবি করেছেন, শুধু জমির বিরোধ নয়, পূর্ববড় ভেওলা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হওয়ার জের ধরে স’ন্ত্রাসীরা হ’ত্যা করেছে। এলাকায় নোবেলের জনপ্রিয়তা রয়েছে। জনপ্রিয়তাই কাল হলো।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে নাছির উদ্দিনের জমিতে চাষ করতে গেলে এনামুল হক নামের এক ব্যক্তি আকতার আহম’দকে মা’রধর করে জমি থেকে উঠিয়ে দেন। পরে খবর পেয়ে নাছির উদ্দিন দলবল নিয়ে ঘটনাস্থলে যান। কোনো কিছু বুঝে উঠার আগেই এনামুল হক, রুবেল ও আলাউদ্দিনের নেতৃত্বে একদল ব’ন্দুকধারী অ’তর্কিত গু’লি ছোড়ে।

এ সময় ঘটনাস্থলেই প্রা’ণ হারান নাছির উদ্দিন নোবেল। আ’হত হন আরও ১২ জন। স্থানীয় লোকজন নোবেলসহ আ’হতদের উ’দ্ধার করে প্রথমে চকরিয়া উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। তাদের অবস্থা গুরুতর হওয়ায় সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লে রেফার করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তে’জনা বিরাজ করছে।

চকরিয়া থা’নার ওসি শাকের মোহাম্ম’দ যুবায়ের বলেন, ঘটনা শুনেই পু’লিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। নি’হতের পরিবারের পক্ষ থেকে এজাহার দিলে মা’মলা নেয়া হবে। এর আগেই জ’ড়িতদের ধরতে পু’লিশের কয়েকটি টিমকে অ’ভিযানে পাঠানো হয়েছে। অ’ভিযান চালিয়ে স্থানীয় নাদের হোসেনের পুত্র হেলাল উদ্দিন (৩৬) ও আলী হোসেনের পুত্র নাসির উদ্দিনকে গ্রে’প্তার করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 29
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    29
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: