সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অপহরণের ৩ মাস পর ছাতক থেকে কিশোরী উদ্ধার, ইমাম গ্রেফতার

ওসমানীনগর থেকে অ’পহ’রণের ৩ মাস পর অ’পহৃতা কি’শোরীকে উ’দ্ধার করেছে পু’লিশ। এ ঘটনায় জ’ড়িত থাকার অ’ভিযোগে মা’ওলানা আব্দুল মতিন (৪৫) নামের একজনকে গ্রে’প্তার করা হয়েছে। আব্দুল মতিন সিলেটের জালালাবাদ এসএমপি থা’নার ইস’লামপুর (মানসীনগর) এলাকার মৃ’ত মাসুক মিয়ার ছে’লে।

পু’লিশ সূত্রে জানা যায়, ৫ সন্তানের জনক মা’ওলানা আব্দুল মতিন (৪৫) ওসমানীনগর উপজে’লার উছমানপুর ইউনিয়নের পূর্ব মোমিনপুর গ্রামের ম’সজিদে ই’মামতি করতেন। একই এলাকার এক অ’ভিভাবক তার ১৩ বছরের মে’য়েকে বাড়ীতে গিয়ে আরবি পড়ানোর জন্য আব্দুল মতিনকে দায়িত্ব দেন। পড়ানোর সুযোগকে কাজে লাগিয়ে আব্দুল মতিন উক্ত কি’শোরীকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিতে থাকেন। ঘটনাটি জানাজানি হলে চলতি বছরের এপ্রিল মাসে তাকে (আব্দুল মতিনকে) ম’সজিদের ই’মামের দায়িত্ব থেকে অ’পসারণ করা হয়।

পরবর্তীতে গত ৩ মে রাত পৌনে ৯টার দিকে কি’শোরী প্রকৃতির ডাকে বসত ঘরের বাইরে এলে মা’ওলানা আব্দুল মতিনসহ অ’জ্ঞাতনামা কয়েকজন তাকে অ’পহ’রণ করে জো’র করে অটোরিকশায় তুলে নিয়ে যায়। কি’শোরীর মা বিষয়টি দেখতে পেয়ে চি’ৎকার করলেও বাড়ীর পুরুষরা ম’সজিদে তারাবির নামাজে থাকায় তাকে তাৎক্ষণিক উ’দ্ধার করা সম্ভব হয়নি। এ বিষয়ে মে’য়েটির বাবা পরদিন ওসমানীনগর থা’নায় একটি লিখিত অ’ভিযোগ দেন।
অ’ভিযোগের সত্যতা পেয়ে থা’না পু’লিশ সিলেটের বিভিন্ন এলাকায় অ’ভিযান চালায়। কিন্তু মা’ওলানা আব্দুল মতিন মোবাইল ব্যবহার না করায় অবস্থান নিশ্চিত হতে পারছিল না পু’লিশ।

পরবর্তীতে সোর্সের দেওয়ার তথ্যের ভিত্তিতে রবিবার (১৫ আগস্ট) বিকালে থা’না পু’লিশ সুনামগঞ্জ জে’লার ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নের সেনপুর গ্রামে সাদা পোশাকে অ’ভিযান পরিচালনা করে। পু’লিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল মতিন উক্ত কি’শোরীসহ নৌকাযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

এ সময় পু’লিশ ধাওয়া করে পরে সে একটি খড়ের ঘরে উপরে খড় উপরে দিয়ে আত্বোগো’পন করে, একই এলাকার স্থানীয় বাসিন্ধা ছাতক অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাসান আহম’দ, এবং অলিউর রহমান আ’সামি পাকড়াও করে তাকে গ্রে’প্তার ও অ’পহৃতাকে উ’দ্ধার করে।
ওসমানীনগর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অ’পহৃতা কি’শোরীকে উ’দ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। গ্রে’প্তার আব্দুল মতিনকে সোমবার দুপুরে সিলেটের আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 23
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    23
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: