সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জাতীয় শোক দিবস পালন করেছে ইতালি আওয়ামীলীগ ভেনিস শাখা

ইতালি প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ইতালি আওয়ামীলীগ ভেনিস শাখার আয়োজনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার স্থানীয় বায়তুল মামুর জামে মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে ইতালি আওয়ামীলীগ ভেনিস শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আক্তার হোসেন বেপারীর পরিচালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি কিশোর খন্দকার,সাবেক নির্বাচিত সাধারণ সম্পাদক ওমর ফারুক নিনি যুগ্মসাধারণ সম্পাদক রোমান মাল, সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান উজ্জল, মাসুদ খান, ইকবাল হাওলাদার,ভৈরব প্রবাসী আওয়ামী লীগ উপদেষ্টা সোলাইমান হোসেন ,অর্থ সম্পাদক রাসেল বেপারী,ভেনিস আওয়ামী লীগ নেতা আলী আহমেদ, বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, আওয়ামী লীগ নেতা বাহার ঢালী, আবুল কালাম আজাদ,শাহীন ,ভেনিস যুবলীগ নেতা রোমান,জাহাঙ্গীর সরদার, রুবেল সহ আওয়ামী লীগ এবং যুবলীগ নেতৃবৃন্দ।

তিনি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালী। কারণ, বঙ্গবন্ধুর নেতৃত্বে একটি জাতির সকল ধর্ম, বর্ণ ও সম্প্রদায়ের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। একই সময়ে দেশের মানুষকে উজ্জীবিত করেছিলেন তিনি। ইতিহাসে বঙ্গবন্ধুর মতো নেতৃত্ব বিরল। তাই, বাংলাদেশ, মুক্তিযুদ্ধ আর বঙ্গবন্ধুর প্রশ্নে জাতির কোনো দ্বিমত নেই।

সংক্ষিপ্ত আলোচনা শেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট সকল শহীদদের মাগফেরাত কামনা করে এবং ইতালি আওয়ামীলীগের সভাপতি ইদ্রিছ ফরাজীর পিতার মৃত্যুতে শোক ও আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করেন ইমাম মাওলানা আব্দুল আজিজ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: