সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৩ দিন আগে দেশে ফিরে স্ত্রী’কে নিয়ে গলায় ফাঁ’স দিলেন কাতার প্রবাসী

রাঙ্গুনিয়া উপজে’লার লালানগর এলাকায় প্রবাস থেকে দেশে ফেরার ৩ দিনের মা’থায় নিজ ঘরে স্ত্রী’র শাড়িতে গলায় ফাঁ’স দিয়ে স্বামী-স্ত্রী’ দুজনেই আ’ত্মহ”ত্যা’ করেছেন। শুক্রবার (১৩ আগস্ট) রাত ৮ টায় ৩ ওয়ার্ডের করকুমাইকুল গ্রামে এ ঘটনা ঘটে। রাত ১০ টায় লা’শ দুটি উ’দ্ধার করেন পু’লিশ। নিহ’তরা হলেন, রাঙ্গুনিয়া উপজে’লার লালানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কুরকুমাইকুল গ্রামের মো. শাহ আলমের ছে’লে সদ্য প্রবাস ফেরত মো. ইসমাঈল হোসেন (২৭) ও তার স্ত্রী’ রুমা আকতার (২০)।

জানা যায়, উপজে’লার লালানগর ইউনিয়নের কুরকুমাই গ্রামের শাহ আলমের ছে’লে কাতার প্রবাসী মো. ইসমাঈলের সাথে ৪ বছর পূর্বে রাঙ্গুনিয়া পৌরসভা’র ৫ নং ওয়ার্ডের উত্তর ঘাটচেক এলাকার মো. জামাল উদ্দিনের মে’য়ে রুমা আকতারের বিয়ে হয়। বিয়ের ৫ মাসের মা’থায় ইসমাঈল হোসেন কাতার পাড়ি জমান। তাদের ঘরে ১ বছর বয়সী একটি সন্তান রয়েছে। গত ৩ দিন (১০ আগস্ট) আগে ইসমাঈল কাতার থেকে দেশে ফেরেন। ইসমাঈলের বাবা শাহ আলম জানান, শুক্রবার জুমা’র নামাজ প’ড়ে ঘরে এসে দুপুরে খাওয়ার পর স্বামী-স্ত্রী’ তাদের রুমে যায়।

স’ন্ধ্যা পর্যন্ত তারা ঘর থেকে বের না হওয়ায়; বাড়ির অন্য সদস্যরা তাদের ডা’কাডা’কি করেন। ভেতর থেকে কোনও সাড়া শব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখা যায় দরজা ভেতর থেকে আ’ট’কা’নো। এক পর্যায়ে ঘরের দরজা ভে’ঙে ভেতরে প্রবেশ করে পরিবারের লোকজন দেখতে পান তারা দু’জনই ঘরের ছা’দের কুঠির (বিম) সাথে শাড়ীতে গলায় ফাঁ’স নেয়া অবস্থায় ঝু’লছে। পরে স্থানীয়রা বিষয়টি থা’নায় খবর দিলে পু’লিশ রাত প্রায় ১০ দিকে ঘটনাস্থলে গিয়ে দু’জনের ঝুল’ন্ত লা’শ উ’দ্ধা’র করে। কি কারণে তারা আ’ত্মহ’ত্যা’ করেছে সে ব্যাপারে তাৎক্ষণিকভাবে কিছুই জানা যায়নি।

এ বিষয়ে রাঙ্গুনিয়া সার্কেলের এএসপি শামীম আনোয়ার বলেন, শুক্রবার দিনগত রাত ১০টার দিকে নিজেদের শোবার ঘরের ছাদের কু’ঠির স’ঙ্গে শাড়িতে গ’লায় ফাঁ’স নিয়ে স্বামী ও স্ত্রী’ দুইজনেই আ’ত্মহ’ত্যা’ করেন। খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে গিয়ে দু’জনের ঝুল’ন্ত লা’শ উ’দ্ধার করে। পরে সুরতহা’ল প্রতিবেদন প্রস্তুতের পর লা’শ দুটি ময়’নাতদ’ন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লের ম’র্গে পাঠানো হয়েছে। তবে ঠিক কি কারণে তারা আ’ত্মহ”ত্যা’ করেছেন বিষয়টি এখনো নিশ্চিত নয়। তদ’ন্ত করে দেখা হচ্ছে। লা’শ ময়’নাতদ’ন্তের প্রতিবেদনের পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। এ ঘটনায় একটি অ’পমৃ’ত্যু মাম’লা দা’য়ের হবে বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    4
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: