সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কোয়ারেন্টাইনে পরীমনি, ১৪ দিন পর সাধারণ ব’ন্দিদের সঙ্গে থাকবেন

মা’দক মা’মলায় গ্রে’প্তার নায়িকা পরীমনিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে প্রিজন ভ্যানে করে তাকে কারাগারে নেয়া হয়।

এরপর তাকে রাখা হয় কারাগারের কোয়ারেন্টাইন সেন্টারে (রজনীগন্ধা ভবন)। সেখানে তিনি ১৪ দিন থাকবেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জে’ল সুপার (অ’তিরিক্ত দায়িত্ব) আব্দুল জলিল।

কারা সূত্র জানায়, পরীমনিকে কারাগারের কোয়ারেন্টাইন সেন্টারের রজনীগন্ধা ভবনে রাখা হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে। যেহেতু তিনি এখনো ডিভিশন পাননি তাই তাকে কোয়ারেন্টাইন শেষে সাধারণ ব’ন্দিদের সঙ্গে রাখা হবে।

এর আগে বিকেল ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল পরীমনির জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর বিকেল ৪টা ১২ মিনিটে তাকে নিয়ে পু’লিশের প্রিজন ভ্যান কাশিমপুর কারাগারের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

সন্ধ্যা ৭টার দিকে কারাগারে পৌঁছায় পরীমনির প্রিজন ভ্যান। এ সময় বিপুল সংখ্যক উৎসুক জনতা এবং গণমাধ্যমকর্মীরা কারাফট’কে জড়ো হন। তবে তাকে বহনকারী প্রিজন ভ্যানটি সন্ধ্যা সাতটার দিকে দ্রুতগতিতে পু’লিশের কড়া পাহারায় কারাফট’ক দিয়ে কারা কমপ্লেক্সের ভেতরে চলে যায়।

এর আগে দুই দফায় ছয়দিনের রি’মান্ড শেষে শুক্রবার দুপুর ১১টা ৪০ মিনিটে পরীমনিকে ঢাকা মহানগর হাকিম আ’দালতে হাজির করে পু’লিশ। এরপর মা’মলার ত’দন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আ’ট’ক রাখার আবেদন করেন ত’দন্ত কর্মক’র্তা সিআইডির পরিদর্শক গো’লাম মোস্তফা। অ’পরদিকে পরীমনির আইনজীবী মজিবুর রহমান জামিন চেয়ে আবেদন করেন। তবে আ’দালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে পরীমনির বনানীর বাসায় অ’ভিযান চালায় র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় ৪ ঘণ্টার অ’ভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আ’ট’ক করে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়।

এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মা’দক জ’ব্দ করার কথা জানায় র‍্যাব। এ ঘটনায় পরের দিন পরীমনির বি’রুদ্ধে মা’দকদ্রব্য আইনে র‍্যাব বাদী হয়ে একটি মা’মলা করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 104
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    104
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: