সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ডিবি পরিচয়ে ডাকাতি, অস্ত্র ও গরুসহ গ্রেপ্তার ৬

নরসিংদীতে অ’স্ত্র ও গরুসহ ৬ জনকে গ্রে’প্তার করেছে পু’লিশ। শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে এক প্রেস বি’জ্ঞপ্তিতে এই তথ্য জানায় নরসিংদী জে’লা পু’লিশ।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দিনগত রাতে সদর উপজে’লার নতুন বাসস্ট্যান্ড মুক্তি চত্বরের পাশ থেকে গ্রে’প্তার করা হয় তাদের। এর আগে গত ৯ আগস্ট পলা’শের ঘোড়াশালে ডিবি পু’লিশ পরিচয়ে গরুর ফার্মে প্রবেশ করে ৯টি গরু চু’রি করে তারা।

গ্রে’প্তারকৃতরা হলেন- টাঙ্গাইল জে’লার সোহরাব আলীর ছে’লে আক্কাস আলী (৩০), একই জে’লার মির্জা’পুর থা’নার মাঞ্জু মিয়া (৩২), বাসাইল থা’নার আবদুর রহমানের ছে’লে খোকন মিয়া (৩৪), খুলনার হরিণটানা থা’নার মৃ’ত বুইদার ছে’লে মামুন মিয়া (৩৫), একই জে’লার বাটিয়াঘাটা থা’নার মৃ’ত মুর্শিদ শেখের ছে’লে ইউসুফ শেখ (৩০) ও যশোর জে’লার মণিরামপুর থা’নার বাবর আলীর ছে’লে আরিফুল ইস’লাম (৪০)।

পু’লিশের প্রেস বি’জ্ঞপ্তি অনুসারে, বৃহস্পতিবার দিনগত রাতে নরসিংদী সদর উপজে’লার শালিধা এলাকায় একদল ডা’কাত ডা’কাতির প্রস্তুতি নিচ্ছে বলে গো’পন সংবাদ আসে নরসিংদী জে’লা পু’লিশের কাছে। তারপর নরসিংদী সদর সার্কেলের অ’তিরিক্ত পু’লিশ সুপার শাহেদ আহমেদ ও পু’লিশ পরিদর্শক (নিরস্ত্র) আবুল বাশার পিপিএম’র নেতৃত্বে অ’ভিযান পরিচালনা করা হয়। এ সময় ১৫-১৬ জনের একটি দল পু’লিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে পু’লিশ ৬ জনকে গ্রে’প্তার করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে একটি লোহার তৈরি ওয়ান শুটার গান, গু’লির কার্তুজ, গ্রেন্ডার মেশিন, ৮টি গরু, তিন চাকার একটি মাহেন্দ্রা গাড়ি ও গ্রিল কা’টার বিভিন্ন সরঞ্জাম উ’দ্ধার করে।

নরসিংদীর অ’তিরিক্ত পু’লিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, গত ৯ আগস্ট পলা’শের ঘোড়াশাল থেকে ডিবি পু’লিশ পরিচয়ে ৯টি গরু ছিনিয়ে নেয়ার ঘটনায় তারা জ’ড়িত ছিল এবং গতরাতে ডা’কাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব তথ্য স্বীকার করেছেন তারা।

পু’লিশের এই কর্মক’র্তা আরও বলেন, ঘোড়াশাল থেকে চু’রি হওয়া ৯টি গরুর মধ্যে ৮টি গরু ইতোমধ্যে কেরাণীগঞ্জ থেকে উ’দ্ধার করা হয়েছে। আজকের বিষয়ে নরসিংদী মডেল থা’নায় একটি মা’মলা হয়েছে। বিকেলে তাদের ৫ দিনের রি’মান্ড চেয়ে আ’দালতে প্রেরণ করা হলে ২ দিনের রি’মান্ড মঞ্জুর করেছে আ’দালত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: