সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রবাসীর আড়াই বছরের শিশুকে সৎ-মায়ের যৌন নির্যাতন

গাজীপুরের শ্রীপুরে দুবাই প্রবাসীর আড়াই বছরের এক কন্যা শি’শুকে যৌ’ন নি’র্যা’তনের অ’ভিযোগ উঠেছে সৎ-মায়ের বি’রুদ্ধে। শি’শুটিকে উ’দ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে সৎ মায়ের বি’রুদ্ধে শি’শুর দাদা শ্রীপুর থা’নায় অ’ভিযোগ দায়ের করেছেন।
শি’শুর দাদা জানান, ৮ বছর আগে সাবিনা ইয়াছমিন নামে একজনকে বিয়ে করেন মোস্তফা ফকির। আড়াই বছর পর তাদের সংসারে জন্ম নেয় এক কন্যাশি’শু।

মোস্তফা ফকিরের সঙ্গে দুবাইতে পরিচয় হয় আলিফা আক্তার রিপা নামের এক নারীর। তারা জড়িয়ে পড়েন পর’কী’য়ায়। রিপার চাপে সাবিনাকে ডিভোর্স দেয় মোস্তফা। শি’শুটির চার মাস বয়সেই তার মা সাবিনার সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে তার বাবার। পরে রিপাকে বিয়ে করেন মোস্তফা।

আড়াই বছরের শি’শুকে দ্বিতীয় স্ত্রী’র কাছে রেখে ফের দুবাই চলে যান মোস্তফা। প্রবাসকালীন জীবনে মোস্তফা তার অর্জিত আয়ে গাজীপুরের শ্রীপুর পৌরসভা’র ৭ নম্বর ওয়ার্ডের বেড়াইদেরচালা এলাকায় ১৪ শতাংশ জমি কিনে পাঁচতলা ফ্ল্যাট বাড়ি নির্মাণ করেন।

দ্বিতীয় বিয়ের পর আলিফা আক্তার রিপার কোনো সন্তান হবে না বলে চিকিৎসক জানানোর পর ভিন্ন ফন্দি আঁকেন মোস্তফার দ্বিতীয় স্ত্রী’ আলিফা আক্তার রিপা। সেই বাড়িটি লিখে নিতে মোস্তফাকে নানা ধরনের চাপ প্রয়োগ করেন।

পরে বাড়িটি লিখে নিতে মোস্তফার একমাত্র উত্তরাধিকার এই শি’শুটির ওপর নানাভাবে নি’র্যা’তন শুরু করেন বলে অ’ভিযোগ করেন তার দাদা আফাজ উদ্দিন। তিনি গত ১১ আগস্ট বুধবার তার শি’শু নাতিকে দেখতে এসে তাকে গুরুতর অ’সুস্থ অবস্থায় দেখতে পান।

পরে তাকে উ’দ্ধার করে প্রথমে শ্রীপুর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চিকিৎসকদের পরাম’র্শ মতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করেছেন।

অ’ভিযু’ক্ত আলিফা আক্তার রিপা মাগুরা জে’লার সদর উপজে’লার ধনপাড়া গ্রামের রজব আলী বিশ্বা’সের মে’য়ে। তিনিও একসময় দুবাইপ্রবাসী ছিলেন। মোস্তফা কা’মাল ময়মনসিংহ জে’লার বাসিন্দা। তিনি ১৩ বছর ধরে দুবাইপ্রবাসী।

শি’শুর দাদা বলেন, গত বুধবার নাতনিতে দেখতে পাই খুব অ’সুস্থ। পরে হাসপাতা’লে নিয়ে গেলে তার পায়ুপথ ও যৌ’নাঙ্গে গভীর ক্ষত দেখতে পায় চিকিৎসকরা।

অ’ভিযু’ক্ত আলিফা আক্তার রিপা বলেন, শি’শুটি ভাতের মাড়ের ওপর পড়ে, আবার পা পিছলে পড়ে পায়ুপথ ও যৌ’নাঙ্গে এমন ক্ষত তৈরি হয়েছে। তবে পায়ুপথ ছেঁড়ার বিষয়ে তিনি বলেন, পা পিছলে পড়ে এমন হতে পারে।

বাড়িতে কেয়ারটেকার মোস্তফার মামা মন্নাছ শেখ বলেন, সবসময় বাড়িতে থাকলেও শি’শুটির বিষয়ে তাদের কোনো তথ্য জানানো হয়নি। আ’গুনে পুড়লে খোঁজ পেতাম। বাড়িতে ভাড়াটিয়া রয়েছে তারা খোঁজ পেতেন অথচ কেউই জানেন না। এমন একটি ঘটনা কাউকে কিছু বুঝতে দেননি অ’ভিযু’ক্ত। শি’শুটির পায়ুপথ ছেঁড়া ছিল ও যৌ’নাঙ্গে ক্ষতচিহ্ন। আমাদের ধারণা শি’শুটি যৌ’ন হয়’রানির শিকার হয়েছে। দ্রুত শি’শুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করা হয়।

শ্রীপুর থা’নার ওসি খোন্দকার ই’মাম হোসেন বলেন, এমন অ’ভিযোগে এরইমধ্যে ত’দন্ত করা হচ্ছে। এ ঘটনায় দোষীদের বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 62
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    62
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: